বিনোদনসেরা খবর

জাতীয় পুরস্কার পেলেও টলিউড থেকে যোগ্য সম্মান পাননি মৃণাল মুখোপাধ‍্যায়, আক্ষেপ প্রকাশ মেয়ে জোজোর

মৃনাল মুখোপাধ্যায়(Mrinal Mukherjee), টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন তিনি। বড় পর্দা হোক কিংবা ছোটপর্দা সব জায়গাতেই অসাধারণ অভিনয়ের গুণে তিনি আলাদা ছাপ রেখে গিয়েছেন। বেশ কিছু সিনেমাতে নেগেটিভ চরিত্র কিংবা ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার মেয়ে জোজো(Jojo)। বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী তিনি।

তাকে একেবারে বাবার যোগ্য মেয়ে বলা যায়। সম্প্রতি গায়িকা আক্ষেপ প্রকাশ করে বলেছেন যে তার বাবা জাতীয় পুরষ্কার পেয়েছেন ঠিকই, কিন্তু যেটা প্রাপ্য ছিল, যতটা প্রাপ্য ছিল সেই সম্মানটুকু তিনি পাননি। অভিনেতা দীর্ঘদিন অভিনয় ক্যারিয়ারের সঙ্গে যুক্ত ছিলেন। সিনেমা হোক, কিংবা সিরিয়াল দুদিকেই সমান তালে কাজ করেছেন তিনি।

সম্প্রতি এই সময়ের সঙ্গে সাক্ষাৎকারের জোজো বলেছেন, পুরনো দিনের ধ‍্যানধারণার মানুষ ছিলেন তার বাবা। কাজের বাইরে কখনোই নিজের প্রচার পছন্দ করতেন না তিনি। তার বাবা খুব চাপা স্বভাবের মানুষ ছিলেন। এমনকি মেয়ের কাছেও কখনো নিজের ভাল লাগা, খারাপ লাগার অনুভূতিগুলো শেয়ার করতেন না। যতদিন বেঁচেছিলেন কাজের কথাই বলতেন শুধু।

এমনকি শেষ সময়ে যখন শুটিংয়ে ছিলেন তখনও মুখ ফুটে কাউকে যন্ত্রণার কথা বলেননি। জোজো এদিন বলেন যে তাকেও নিজের শিক্ষাতেই বড় করে তুলেছেন অভিনেতা। তার বাবা সবসমই বলতেন, খ্যাতির আশায় না থেকে শুধু নিজের কাজটাই মন দিয়ে করে যেতে। তার বাবা পুরাতনী গান ভালবাসতেন। তিনি চেয়েছিলেন, তার মেয়ে আরেকটু চর্চা করুক তাঁর কাছে।

কিন্তু তখন জোজো সেটা করতে পারেননি। তিনি ভাবতেই পারেননি তার বাবা তাকে ছেড়ে এত তাড়াতাড়ি চলে যাবেন। তার বাবা কাজের জায়গায় মেয়ের প্রশংসা শুনলে খুব গর্ব বোধ করতেন। জোজোর সাফল্যে খুব আনন্দ পেতেন অভিনেতা। কাজের জায়গায় মেয়ের প্রশংসা শুনলে খুব গর্ব বোধ করতেন তিনি। দীর্ঘ রোগব‍্যাধির পর ২০১৯ এর মে মাসে প্রয়াত হন অভিনেতা মৃণাল মুখোপাধ‍্যায়।

Related Articles

Back to top button