বিনোদনসেরা খবর

গ্ল্যামার জগত নয়, এক্কেবারে সাধারণ জীবন পছন্দ জুহি কন্যার, সৌন্দর্যেও বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে জাহ্নবী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। নব্বইয়ের দশকে প্রচুর সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তার অসাধারণ সৌন্দর্য ও হাসির জাদুতে মুগ্ধ অনুরাগীরা। এখন সেভাবে বলিউডে কাজ না করলেও তার সৌন্দর্য কোন অংশে কমেনি। তার দুই সন্তান রয়েছে, ছেলে হলেন অর্জুন মেহেতা ও মেয়ে জাহ্নবী মেহেতা। এই বছর আইপিএল নিলামের সময় থেকেই জুহি চাওলার মেয়ের জনপ্রিয়তা আরও বেড়েছে।

আজকের এই প্রতিবেদনে জুহি চাওলার মেয়ে জাহ্নবীকে নিয়ে আপনাদেরকে জানাবো। শাহরুখ খানের পাশাপাশি আইপিএলে কলকাতা নাইট রাইডার্স টিমের সহ মালিকানা রয়েছে জুহি চাওলার কাছে। আর তাই এবারের নিলামে হাজির ছিলেন তার মেয়ে। আর সেই থেকেই জনপ্রিয়তা বেড়েছে জাহ্নবীর। যদিও বলিউডের বেশিরভাগ স্টারকিডদের অভিনয়ে নিজেদের ক্যারিয়ার গড়তে দেখা যায়।

কিন্তু জাহ্নবী সেটি একেবারেই চান না। তার অভিনেত্রী হওয়ার কোনো ইচ্ছে নেই। বরং লেখিকা হতে চান তিনি। জাহ্নবী কিন্তু তার মায়ের মত সুন্দরী। এমনকি বলিউডের নায়িকাদের থেকেও অনেক সুন্দরী দেখতে জুহির মেয়ে। কিছুদিন আগেই জুহি চাওলা নিজের ইনস্টাগ্রামে মেয়ের একটি ছবি শেয়ার করেছিলেন। যেই ছবিতে তার মেয়েকে লন্ডনে স্নাতকের পড়াশোনা করতে দেখা গিয়েছে।

বলাই বাহুল্য, জাহ্নবী পড়াশুনায় খুব ভালো। এমনকি নিজের ক্লাসের টপ র‍্যাঙ্কারদের মধ্যেই স্থান থাকে তার। যদিও অভিনেত্রী হওয়ার শখ নেই তার। কিন্তু বলিউডের সিনেমা দেখতে খুব পছন্দ করেন জাহ্নবী। আর তার পছন্দের হিরো বরুন ধাওয়ান।

Related Articles

Back to top button