বিনোদনসেরা খবর

১ বা ২ নয়, পুরো ১০০ কোটির বাজেটে বিয়ে করেন RRR অভিনেতা জুনিয়র NTR, বৌয়ের শাড়ির দামই ছিল ১ কোটি টাকা!

বক্সঅফিসে বিরাট রেকর্ড গড়েছে রাজামৌলির সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আরআরআর’। এই ছবিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের দুই জনপ্রিয় সুপারস্টার রামচরণ এবং জুনিয়র এনটিআর। এছাড়া বলিউডের দুই তারকা অজয় দেবগন ও আলিয়া ভাটকে এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতা রামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপর ভিত্তি করে এই সিনেমা তৈরী হয়েছে। এই ছবি মুক্তির পাঁচ দিনের মধ্যেই প্রায় ৫০০ কোটি টাকার ওপরে আয় করে ফেলেছে।

খুব শীঘ্রই যে ১০০০ কোটির উপরে আয় করতে চলেছে এমনটাই মনে করছেন সকলে। আবার এই ছবিতে দুই অভিনেতার অভিনয় গুণেরও প্রশংসা করেছেন সকলে। আবার বর্তমানে জুনিয়র এনটিআরকে নিয়েও খবর উঠতে দেখা গিয়েছে। জানা গিয়েছে, আজ থেকে ১১ বছর আগে ঠিক ২০১১ সালে এই অভিনেতা নিজের বিয়ের জন্য ১০০ কোটি টাকার বাজেট রেখেছিলেন। তার স্ত্রী অভিনয় জগতের কেউ নন। তার স্ত্রীর নাম লক্ষ্মী প্রণতি। দুই পরিবারের সম্মতিতেই দেখেশুনে বিয়ে হয় তাদের।

এই রাজকীয় বিয়ের অনুষ্ঠান বসেছিল হাইটেক এক্সিবিশন সেন্টারে। এই বিয়েতে তার স্ত্রী যে শাড়ি পরেছিলেন সেটির দাম শুনলে আপনি চমকে উঠবেন। এই শাড়ির দাম ছিল ১ কোটি টাকা। এছাড়া যে মণ্ডপে বিয়ের আসর বসেছিল সেই মণ্ডপ তৈরি করতে খরচ পড়েছিল ১৮ কোটি টাকা। তার বিয়েতে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা ছাড়াও প্রায় ১২ হাজার ভক্ত উপস্থিত ছিলেন।

বর্তমানে দুই সন্তান, নন্দমুরি ভার্গব রাম ও নন্দমুরি অভয় রাম নিয়ে সুখের সংসার করছেন এই দম্পতি। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন অভিনেতা।

Related Articles

Back to top button