বিনোদনসেরা খবর

কেবলমাত্র একটা সিনের জন্য জাগতে হয়েছিল ৬৫ টি রাত, সহজ ছিল না RRR-এ ভীমের অভিনয়

এসএস রাজামৌলির সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি আরআরআর(RRR) বলিউডে ফাটিয়ে ব্যবসা করছে। শুধু বলিউড বললে ভুল হবে অন্যান্য ভাষাতেও এই ছবির বক্স অফিস কালেকশন চোখে পড়ার মতো। দক্ষিণের দুই সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরনের অভিনীত এই ছবি দর্শকদের মন জয় করে নিয়েছে। আর এর ফলে অভিনেতা থেকে পরিচালক সকলেরই কঠোর পরিশ্রম সার্থক হয়েছে।

এই ছবির বাজেট ও প্রায় ৪৫০ কোটি টাকার মতো। এর আগেও পরিচালক এরকম বিগ বাজেটের ছবি তৈরি করেছেন। এই ছবি দেখলে বোঝা যাবে, দুই অভিনেতা কতটা কঠোর পরিশ্রম করেছেন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জুনিয়র এনটিআর বলেছেন, এই ছবিতে তার ভীমের চরিত্রে অভিনয় করা তার পক্ষে সহজ ছিল না। তার চরিত্রকে সুস্থ ভাবে ফুটিয়ে তোলার জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।

এমনকি এই ভীমের চরিত্রে অভিনয়ের জন্য তাকে অনেক রাত ঘুম ত্যাগ করে থাকতে হয়েছিল। তিনি নিজেই জানিয়েছেন একটি দৃশ্যের শুটিংয়ের জন্য তাকে প্রায় ৬৫ রাত শুটিং করতে হয়েছে। আবার বুলগেরিয়ার বনাঞ্চলে দৌড়াতে হয়েছে তাকে। তবে ভীমের চরিত্রের প্রতি বিশেষভাবে ফুটিয়ে তোলার জন্য পরিচালক এবং অভিনেতা কেউ অবহেলা করেনি।

এত কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, এই ছবিটি মুক্তির মাত্র কয়েক ঘন্টা আগে জুনিয়র এনটিআর ছবিটি দেখতে পেরেছিলেন। এর কারণ পরিচালক ছবি মুক্তির আগে কোন দলের সদস্যকে ছবি দেখতে দেন না। এর কারণ ছবি সম্পর্কিত কোন তথ্য যাতে ফাঁস না হয়। এই ছবির বক্স অফিস কালেকশন দেখলে বোঝা যাচ্ছে কতটা সফল হয়েছে রাজামৌলির এই ছবি।

Related Articles

Back to top button