বিনোদনসেরা খবর

শাহরুখ, প্রিয়াঙ্কা ‘ব্যর্থ সঞ্চালক’, নিজেকে সেরা সঞ্চালিকার তকমা দিলেন কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত(Kangana Ranauat), এই নাম শুনলেই সবার প্রথমে বিতর্কের কথা মাথায় আসে। কারণ এই অভিনেত্রী মুখ খোলা মানেই শুরু হয়ে যায় বিতর্ক। যে কোন বিষয়ে তার মন্তব্য বিতর্কের আকার নিতে সময় নেন না। শুধু বিনোদন জগতের ক্ষেত্রেই নয়, রাজনীতি হোক বা দেশের অন্য কোন বিষয়ে যখনই মন্তব্য করেন কঙ্গনা। তার এই বক্তব্য নিয়ে শুরু হয়ে যায় বিরাট কন্ট্রোভার্সি। এইজন্য বলিউডের কন্ট্রোভার্সি কুইন বলা হয় কঙ্গনা রানাওয়াতকে।

সম্প্রতি তিনি তার নতুন রিয়েলিটি শো ‘লক আপ’ নিয়ে ব্যস্ত রয়েছেন। প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় এই শো-এর কোন না কোন কাহিনী প্রকাশিত হয়। আর সেটা নিয়েই শুরু হয়ে যায় গুঞ্জন। সম্প্রতি কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তার রিয়েলিটি শো লকআপে টিআরপি নাকি সবকটি রিয়্যালিটি শো-এর জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে দিয়েছে। আর এই টিআরপির কথা বলতে গিয়েই কঙ্গনা আবার করণ জোহরকে কটাক্ষ করতে ছাড়েননি। তবে শুধু করণ জোহরকে নয়, অভিনেত্রী তার নতুন ইনস্টাগ্রাম পোস্টে গোটা ইন্ডাস্ট্রিকে একহাত নিয়েছেন।

সেই পোস্টে তিনি শাহরুখ খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বলিউডের তারকাদের কটাক্ষ করতে ছাড়েনি। তিনি সেই পোষ্টটি লিখেছেন, ‘বলিউডের বহু সফল তারকা যেমন এদের মধ্যে অনেকেই শো সঞ্চালনার দায়িত্বে এগিয়ে এসেছিলেন। তবে এই তারকার সিনেমার ক্যারিয়ারে জনপ্রিয়তা পেলেও সঞ্চালনায় একেবারে ব্যর্থ। একমাত্র শ্রী অমিতাভ বচ্চন জি, সালমান খান, কঙ্গনা রানাওয়াতই সুপারহিট সঞ্চালক হয়েছেন।’

এরপর তিনি আরো বলেছেন, “আমি জানি হিংসুটে মুভি মাফিয়া আমাকে টেনে নীচে নামানোর চেষ্টা করবে। অসম্মান করার চেষ্টা করবে। কিন্তু এতে আমার কিছু যায় আসবে না। আমি সবার জন্য যদি দাঁড়াতে পারি। তাহলে নিজের জন্য দাঁড়াবো। আমি এই প্রজন্মের সবচেয়ে সফল সঞ্চালক। “এর আগেও একাধিকবার তিনি ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে বলিউডের বড় বড় তারকাকে কটাক্ষ করেছেন। যার মধ্যে করণ জোহারের নাম বারবার ঘুরে ঘুরে আসে। তিনি বারবার করণ জোহরকে ‘মুভি মাফিয়া’ বলেও কটাক্ষ করেছিলেন।

Related Articles

Back to top button