বিনোদনসেরা খবর

সময় ভালো যাচ্ছে না বলিউড কুইনের! ‘এমার্জেন্সি’র শুটিংয়ে দুর্ঘটনার কবলে কঙ্গনা রানাওয়াত

জোর কদমে চলছে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) পরবর্তী ছবি ‘এমার্জেন্সি’র কাজ। এবার তো অভিনয়ের পাশাপাশি পরিচালকের আসনেও বসে পড়েছেন তিনি। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর শাসনকালে দেশে যে জরুরী অবস্থা জারি হয়েছিল তার উপর ভিত্তি করেই তৈরি হবে এই ছবি। আর এই ছবির শুটিং চলাকালীনই দূর্ঘটনা ঘটিয়ে ফেললেন অভিনেত্রী।

দীর্ঘ বিরতির পর আবারও পরিচালকের ভূমিকায় দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে। সত্যি বলতে কঙ্গনাকে নিয়ে যত বিতর্কই তৈরি হোক না কেন, অভিনয়টা যে তার মজ্জাগত একথা তো কঠোর সমালোচকও স্বীকার করে। তবে পরিচালকের ভূমিকায় কতটা ঐ একই দক্ষতা দেখাতে পারেন কি না সেটা তো সময়ই বলবে।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি এই ছবির জন্যই রেইকি করতে বেরিয়েছিলেন কঙ্গনা ও তাঁর টিম। পাহাড়ি নদী, জঙ্গলের মধ‍্যে দিয়ে শুটিংয়ের জন্য পারফেক্ট লোকেশন খুঁজছিলেন তারা। কখনও লাল ট্র্যাক সুট, কখনও আবার সবুজ রঙের জ‍্যাকেট এবং টাইটসে, একদম প্রফেশনালের মতোই কাজ করছেন তিনি। বেশকিছু ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এই লোকেশন খোঁজার সময়েই ঘটে দুর্ঘটনা।

সূত্রের খবর, নদী পার হওয়ার সময় পাথরে পা লেগে পিছলে পড়ে যান তিনি। যদিও বিশেষ চোট লাগেনি তবে বিষয়টা নিয়ে বেশ চিন্তিত অনুরাগীরা। অবশ্য সবাইকে আসস্ত করতে সেই ঘটনার ছবিও শেয়ার করেছেন কঙ্গনা। ছবিতে দেখা যাচ্ছে নদীর জলের মধ‍্যে দাঁড়িয়ে একটি বড় পাথর ধরে ওঠার চেষ্টা করছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘অতিরিক্ত উত্তেজিত হয়ে গেলে এই অবস্থাই হয়।’

ছবি দেখে অনেকেই মনে করছেন কঙ্গনা এই মুহূর্তে অসমের কাজিরাঙ্গা জাতীয় পার্ক অঞ্চলে রয়েছেন। অবশ্য তিনি যে অসমে আছেন তা তার পরবর্তী পোস্ট দেখলেই স্পষ্ট। আসলে এইদিন একটু ফাঁকা পেতেই টুক করে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে সাক্ষাৎও সেরে ফেলেছেন তিনি। শুটিংয়ে মুখ্যমন্ত্রীর তরফ থেকে পুরো সাহায্য পাবে বলেই জানিয়েছেন তিনি।

জানিয়ে রাখি কঙ্গনার পরবর্তী ছবি ‘এমার্জেন্সি’র চিত্রনাট্য লিখেছেন রিতেশ শাহ। পাশাপাশি জানা গেছে, গত এক বছর ধরে ছবিটির উপর কাজ করছিলেন তিনি। আর এই সময়ই তিনি উপলব্ধি করেন যে, এই ছবিটি তার চেয়ে ভালো পরিচালনা করতে কেউ পারবেনা। আর এই কারণেই অভিনয়ের পাশাপাশি পরিচালনার দায়িত্বও নিজের কাঁধে তুলে নেন।

Related Articles

Back to top button