বিনোদনসেরা খবর

‘গাঙ্গুবাইয়ের সাফল্য মিথ্যে, জলে দুধ মেশাচ্ছেন!’ আলিয়ার সফলতা সহ্য হচ্ছে না কঙ্গনার!

‘গাঙ্গুবাঈ’ দেখে আলিয়ার অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সকলে। কিন্তু কেবল মাত্র একজনই এই ছবির সাফল্য নিয়ে খুশি নন। তাই বারবারই নানারকম বিতর্কিত মন্তব্য করে আসছেন। তিনি হলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাওয়াত। তিনি যেন কিছুতেই আলিয়ার এই সাফল্য মেনে নিতে পারছেন না। তাই এবার ফের ইনস্টাগ্রামের একটি পোস্ট দিয়েছেন তিনি।

যেখানে কঙ্গনা স্পষ্টই লিখেছেন, এখানে ব্যবসার অঙ্ক একেবারেই ভুয়ো! দুধে জল নয়, এক্ষেত্রে জলে দুধ মেশানো হয়েছে! অর্থাৎ এই পোষ্টের মাধ্যমে তিনি গাঙ্গুবাঈকে কটাক্ষ করেছেন। এমনকি যেসব সংবাদ মাধ্যম আলিয়ার এই ছবিকে নিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তাদেরকেও চাটুকারি বলে মন্তব্য করেছেন। যদিও আলিয়ার সঙ্গে তাঁর এই তিক্ত সম্পর্ক কিন্তু আজকের নয়, বহুদিন ধরেই আলিয়ার সঙ্গে খারাপ সম্পর্ক রয়েছে কঙ্গনার। সুযোগ পেলেই আলিয়াকে কটাক্ষ করতে ছাড়েননি কুইন।

এর আগে বহুবার আলিয়াকে নিয়ে নানারকম মন্তব্য করেছেন। কখনও ‘পাপা কি পরী’, কখনও ‘রমকম ডাম্বো’, এইসব বলেন আলিয়াকে। আবার কখনো আলিয়ার অভিনয় নিয়েও সমালোচনা করেছেন তিনি। যদিও আলিয়ার গাঙ্গুবাঈ ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে তিনি প্রায় ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছিলেন। সেদিন বেশ প্রশংসা করেছিলেন আলিয়ার। কিন্তু ঐ যে কথায় আছে ভাঙ্গব তবু মচকাবো না। আর ঠিক এমনটাই করিয়েছেন কঙ্গনা।

যখনই সুযোগ পাচ্ছেন তখনই আলিয়াকে নিয়ে সমালোচনা শুরু করে দিচ্ছেন। তবে আলিয়া ও কিন্তু কম যান না। কয়েকদিন আগেই গাঙ্গুবাইয়ের প্রচারে তিনি কলকাতায় এসেছিলেন। সেখানে কঙ্গনার ‘পাপা কি পরি’ বক্তব্য নিয়ে মুখ খুলেছেন আলিয়া ভাট। সেই সময় তিনি বলেছিলেন, “যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।” নিজের সেই বক্তব্যের মাধ্যমে কঙ্গনার সমালোচনার মোক্ষম জবাব দিয়েছেন আলিয়া ভাট।

Related Articles

Back to top button