বিনোদনসেরা খবর

গান্ধীগিরিতে বিশ্বাসী নন, নেতাজির বাণী অনুসরণ করেন কঙ্গনা, ‘ধাকড়’ সিনেমায় রণমূর্তি ধরলেন বি কুইন কঙ্গনা

বেশিরভাগই কঙ্গনা রানাওয়াতকে(Kangana Ranawat) নারীকেন্দ্রিক সিনেমা করতে দেখা যায়। মূলত তিনি সেই সিনেমা করতে বেশি পছন্দ করেন। ২০ মে তাঁর নতুন ছবি ‘ধাকড়'(Dhakad) মুক্তি পাচ্ছে। ছবির পোস্টার, টিজার থেকে ট্রেলার বলে দিচ্ছে একেবারে অন্য লুকে তিনি আসছেন। ‘ধাকড়’-এ কঙ্গনার চরিত্রের নাম অগ্নি। নির্ভীক অগ্নি দেশের জন্য আত্মত্যাগ করতে পিছপা হয় না। সিনেমা জগত হোক বা দেশের সবচেয়ে চর্চিত কোনও বিষয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সবেতেই নিজের ব্যক্তিগত মতামত প্রকাশ করে থাকেন।

সাম্প্রতিক একটি সাক্ষাত্‍কারে অভিনেত্রী দেশের নানান সমস্যা নিয়ে জানিয়েছেন, “আমার মধ্যে হিংসা রয়েছে। আমি মজা করছি না। এটা সত্যি কথা। এই ধরনের মানুষরা আইপিএস অফিসার হন। কিংবা যান ডিফেন্সে। এই ধরনের মানুষরা একটি গালে থাপ্পড় খেয়ে অন্য গাল এগিয়ে দেন না। কিছু মানুষ বলেন, তুমি আমাকে রক্ত দাও আমি তোমাকে স্বাধীনতা দেব। আমি সেই রকম ধারণায় বিশ্বাসী এক মানুষ।”

‘ধাকড়’ সিনেমার পরিচালক রজনীশের কাজ ভাল লেগেছে কঙ্গনার। সিনেমাটি নিয়ে উচ্চ আশা তৈরি হয়েছে কঙ্গনার মনে। তিনি বলেছেন, গান্ধিগিরিতে বিশ্বাস করেন না তিনি। তিনি ভায়োলেন্ট মানুষ। ধাকড় ছবিতে তাঁর চরিত্রটাও কিন্তু সেরকমই একটি চরিত্র। খুবই অ-গান্ধীগিরি ধাঁচের এক ব্যক্তি। প্রচুর অ্যাকশন করতেও দেখা যাবে কঙ্গনাকে। আর এরপরই তিনি বলেছেন, “আমি যে ধরনের অ্যাকশন করেছি, কোনও পুরুষও সেটা করেন না।”

এদিকে রবিবার এক সাক্ষাত্‍কারে সঞ্চালক লাঞ্চের জন্য আমন্ত্রণ জানানোর ক্ষেত্রে বলিউড থেকে তিনজনের নাম জানতে চাওয়া হয় কঙ্গনার কাছে। তখনই তিনি আবার এই নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন। কার্লি টেলসকে অভিনেত্রী বলেন, ‘সেবা করার মতো আমার মনে হয় না বলিউডে কেউ আছে। ঘরে তো ডাকবই না কাউকে। বাইরে দেখা হলে ঠিক আছে, বাড়িতে তো ডাকবই না।’বলিউডে কঙ্গনার কোনও বন্ধু আছে কিনা জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, ‘না না, একদমই নয়। কেউ আমার বন্ধু হওয়ার মতো যোগ্য নন তারা।’

কঙ্গনা ছাড়াও ‘ধাকড়’ সিনেমাতে অভিনয় করেছেন অর্জুন রামপাল,শাশ্বত চট্টোপাধ্যায় ও দিব্যা দত্ত সহ প্রমুখেরা। আর কিছুদিনের অপেক্ষা। মে মাসের ২০ তারিখে মুক্তি পাবে ‘ধাকড়’। সম্প্রতি সেন্সর বোর্ড ‘ধাকড়’ কে ‘A’ সার্টিফিকেট দিয়েছে। ট্রেলারে সকলের পারফরম্যান্স নিয়ে এখন থেকেই আলোচনা শুরু হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button