বিনোদনসেরা খবর

একসময় খাবারও জুটতো না, এখন প্রত্যেক এপিসোডের জন্য দেড় লক্ষ করে কামাচ্ছেন কপিল শর্মা শো-র খেজুর!

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা’। দীর্ঘ অনেক বছর ধরে টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই কমেডি শো। সপ্তাহের শেষে শনি ও রবিবার কপিল শর্মার এই শো দেখার জন্য মুখিয়ে থাকেন লক্ষ লক্ষ দর্শকেরা। প্রত্যেক এপিসোডে কোনো-না-কোনো জনপ্রিয় সেলিব্রেটি উপস্থিত থাকেন। নতুন সিনেমার প্রমোশনের জন্য কপিল শর্মা শো কে বেছে নেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতারা।

এই শো-এর প্রত্যেকটি অভিনেতা তাদের অসাধারণ প্রতিভার মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। এদের মধ্যে এক অন্যতম হলেন খেজুর। যার আসল নাম হল কার্তিকেয় রাজ। এখন সেভাবে না দেখা গেলেও শুরুর দিকে তাকে রোজ দেখা যেত। সে এখন মুম্বাইতে থাকে এবং মুম্বাইতে থেকে পড়াশোনা করছে। নিজের অসাধারণ জোকস এর দ্বারা সকলকে হাসিয়ে রাখতেন এই ছেলে।

একসময় তার পড়াশোনার অর্থ ছিল না খুব দরিদ্র পরিবারে জন্ম হওয়ায় ভীষণ কষ্ট করে জীবন কাটানো হয়েছে তাকে। কিন্তু এখন সেই ছেলেই নিজের প্রতিভার জেরে লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে। কার্তিকেয় রাজ বিহারের রাজধানী পাটনা সৈয়দপুরের বাসিন্দা, তার মা সেলাইয়ের কাজ করেন আর বাবা মেকানিকের কাজ করেন। তার দুই বোন আছে. একসময় এক বেলা খাবার জুটলে আরেক বেলা অনাহারে দিন কাটাতে হতো তাকে।

কিন্তু এখন পুরো পরিবারের দায়িত্ব নিজের হাতে নিয়ে নিয়েছে কার্তিকেয়। তার অসাধারণ প্রতিভা দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলে। জানা গেছে, প্রতিটি এপিসোডের জন্য পারিশ্রমিক হিসেবে দেড় লাখ টাকা পর্যন্ত নেয়। এখন বেশ ভালোভাবেই জীবন কাটাচ্ছে কার্তিকেয় রাজ।

Related Articles

Back to top button