বিনোদনসেরা খবর

শাহরুখের সঙ্গে অন্য কোনো সম্পর্ক নয়, বরং দাদা-ভাইয়ের সম্পর্ক, বিস্ফোরক মন্তব্য করণ জোহরের

বলিউডের(Bollywood) করণ জোহরকে(Karan Johar) চেনেন না এমন মানুষ হয়তো খুঁজলেও পাওয়া যাবে না। বলিপাড়ার অন্যতম জনপ্রিয় ও সফল প্রযোজক ও পরিচালক তিনি। তার ঝুলিতে রয়েছে একটার পর একটা হিট ছবি। রয়েছে অজস্র প্রেমের কাহিনী। তার তৈরি করা সিনেমায় আজও মজেছেন আপামর সিনেপ্রেমীরা।

এর সাথে তিনি বলিউডের গডফাদার হিসেবেও পরিচিত। তারকা সন্তানদের সব সময় আগে বলিউডের সুযোগ করে দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার ক্যারিয়ার সফল হলেও বারংবার চর্চার উঠে এসেছে করণ জোহারের ব্যক্তিগত জীবন। একসময় বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে তার যৌন সম্পর্কের রটনা নিয়ে তোলপাড় হয়ে যায় বি টাউন।

যদিও তিনি পুরো বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন। এমনকি তার নিজের বই ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে সে সময়ের কথা তুলে ধরেন পরিচালক। জানা যায়,  ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র  সেট থেকেই কিং খানের সঙ্গে তার বন্ধুত্ব শুরু হয়। এরপর প্রায় তিন দশক পেরিয়ে গেলেও তাদের বন্ধুত্ব অটুট। বেশ কয়েক বছর আগে তাদের দুজনের সম্পর্ক নিয়ে অনেক কানাঘুষো চলেছিল।

করণ যেহেতু বিবাহিত নয় তাই তিনি সমকামী এমনটাও রটে গিয়েছিল। শাহরুখ খান এবং করণ জোহর নাকি সম্পর্কে ছিলেন! মুম্বাই সংবাদমাধ্যমের সাক্ষাৎকার থেকে শুরু করে টেলিভিশনের যেকোনো অনুষ্ঠানে বারবার করণ জোহরকে একই প্রশ্ন করা হতো। সেই প্রশ্ন ছিল শাহরুখের সঙ্গে তার সম্পর্ক কেমন? বারংবার এই একই প্রশ্নের জবাব দিতে দিতে তিতিবিরক্ত হয়ে যান পরিচালক।

তিনি স্পষ্ট করে সমস্ত কথা বলে এই গুজবকে থামিয়ে দিতে চেয়েছিলেন। আর তাই নিজের বইতে সম্পন্ন কথা তুলে ধরেন তিনি। করণ নিজেই জানিয়েছেন, একটি হিন্দি চ্যানেলের অনুষ্ঠানে সঞ্চালক তাকে সরাসরি প্রশ্ন করেন, ‘আপনাদের তো বেশ অন্য রকম সম্পর্ক!’ এই প্রশ্নের পরেই ভীষণ রেগে যান করণ।

সঙ্গে সঙ্গে তিনি সঞ্চালককে পাল্টা প্রশ্ন করেন, ‘যদি বলি আপনি আপনার দাদার সঙ্গে শুয়েছেন, ঠিক কেমন লাগবে?’ এই প্রশ্ন নাকি সঙ্গে সঙ্গে রেগে যান সঞ্চালক ও। শাহরুখের সঙ্গে তার একেবারেই দাদা ভাইয়ের মতো সম্পর্ক রয়েছে। বন্ধু হলেও বরাবর শাহরুখকে গুরুজনের মত শ্রদ্ধা করেছেন করণ। এইতো করনের ৫০ তম জন্মদিনে সব সেলিব্রিটিদের মতোই সেখানে উপস্থিত হয়ে সময় কাটিয়েছেন শাহরুখ খান। তবু কিন্তু এখনও তাদের দুজনের সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন রয়েই গিয়েছে!

Related Articles

Back to top button