বিনোদনসেরা খবর

ক্লাস নাইনে প্রেগন্যান্ট থেকে MMS লিক, রইল করিনার জীবনের সেরা ৭ টি কেচ্ছাময় কাহিনী

বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব হলেন করিনা কাপুর খান। কখনও তার মন্তব্য আবার কখনও তার রূঢ় ব্যবহার, এসব কারণে একাধিকবার বিতর্কে জড়িয়ে পড়েছেন সইফ ঘরনী। তবে এসব ছাড়াও ছাম্মক ছালো গার্ল করিনার জীবনে এমন বহু বিতর্কিত কাহিনী রয়েছে যা হয়তো সবার জানা নেই। এইসব ঘটনাকে কেচ্ছা বলে আখ্যা দিলেও অত্যুক্তি হবেনা। এমনই কিছু ঘটনার কথা বলবো আজকের প্রতিবেদনে।

শাহিদের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস (Shahid Kareena private pictures) : হায়দর খ্যাত অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে করিনার সম্পর্কের কথা তো সবাই জানেন। একদা ‘জব উই মেট’এর সেট থেকে দু’জনের বেশ কিছু ছবি ফাঁস হয়েছিল। ছবিগুলি এতোটাই প্রাইভেট ছিলো যে, তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিলো সেইসময়।

MMS বিতর্ক (MMS scandal) : করিনার ‘হিরোইন’ ছবির কথা তো সকলেই জানি। এই ছবিতেই বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে করিনার এইসব ঘনিষ্ঠ দৃশ্যের ছবিগুলিই পরবর্তীকালে ক্লিপিংয়ের আকারে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। এরপর থেকেই তাকে নিয়ে শুরু হয় MMS বিতর্ক।

ঋত্বিকের সঙ্গে প্রেম (Dating Hrithik Roshan) : একথা খুব কম জনই জানেন যে, ‘গ্রিক গড’ ঋত্বিকের সঙ্গে করিনার অনস্ক্রিন রসায়ন ছিলো দূর্দান্ত। সেইসময় তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। যদিও দুজনের কেউই এই নিয়ে সেরকম কোনো উচ্চবাচ্য করেনি।

ক্লাস নাইনে প্রেগন্যান্ট (Pregnancy Scandal) : করিনার জীবনের নিঃসন্দেহে সবচেয়ে বড় কেচ্ছা হল এটি। বলিউড তরফে খবর, ক্লাস নাইনে পড়াকালীনই নাকি প্রেগন্যান্ট হয়ে পড়েছিলেন বেবো। এই নিয়ে তুমুল কেচ্ছা হয় সেই সময়।

সইফের সঙ্গে বিয়ে (Marriage with Saif) : ডিভোর্সী এবং বিধর্মী সইফ আলি খানের সময় তার বিয়ে নিয়েও কম জল্পনা হয়নি। সেইসময় অনেক ভক্তই তার এই সিদ্ধান্তকে মেনে নিতে পারেনি।

ছেলের নাম নিয়ে বিতর্ক (Taimur name controversy) : অভিনেত্রীর প্রথম সন্তানের নাম তৈমুর আলি খান। সেইসময় এই নাম নিয়ে প্রচুর বিতর্ক সৃষ্টি হয় নেটমহলে। যদিও তাতে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী।

সীতা চরিত্রের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি (Fees for Ramayana) : সূত্রের খবর, আসন্ন ‘রামায়ণ’ সিনেমায় মা সীতার চরিত্রের জন্য নাকি করিনাকে নির্বাচন করা হয়েছিল। তবে জানা গেছে এইজন্য নাকি বিরাট বড়ো অঙ্কের পারিশ্রমিক চেয়েছিলেন তিনি। এই নিয়ে বেশ রুষ্টই হয়েছিলেন ভক্তমহল।

Related Articles

Back to top button