বিনোদনভিডিওসেরা খবর

করিশ্মাকে প্রথমবার দেখেই ভবিষ্যৎবাণী করেছিলেন গোবিন্দা, অভিনেতার কথা মিলে গিয়েছিল হুবহু

বলিউডের একসময়ের সুপারহিট জুটি ছিল গোবিন্দা ও করিশ্মা কাপুরের। নব্বইয়ের দশকে এই জুটি দর্শকদের একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছিলেন। অভিনয় জগতে পা রাখার অনেক আগেই গোবিন্দার বড় ভক্ত ছিলেন করিশ্মা কাপুর। আর এই সিক্রেট কথা অভিনেত্রী নিজেই ইন্ডিয়া’স গট ট্যালেন্টের (India’s Got Talent) এসে জানিয়েছেন।

এই জুটির সুপারহিট ছবি ‘হিরো নম্বর ১’ ১৯৯৭ সালে মুক্তি পায়। আর দেখতে দেখতে ২৫ বছরে পা দিয়েছে ছবি। আর তাই ছবির এই বিশেষ দিন সেলিব্রেশন করতেই এই মঞ্চে এসেছিলেন গোবিন্দা ও করিশ্মা। সোনি এন্টারটেইনমেন্ট এর তরফ থেকে এই এপিসোডের একটি ঝলক ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

যেখানে করিশ্মাকে বলতে শোনা যায়, ‘বাকি সবার মতই আমি চিচি জির(গোবিন্দার ডাক নাম) একজন বড় ভক্ত ছিলাম। যখন ‘খুদগর্জ’ ছবি মুক্তি পেয়েছিল। সেই ছবির গান ‘আপকে আ জা নে সে’ জন্য আমি পাগল ছিলাম। এই গানটি আমার ভীষণ পছন্দের। তখন আমি আমার মা বাবাকে বলেছিলাম যে আমি গোবিন্দা জির সঙ্গে দেখা করতে চাই। এরপরে যখন তার সঙ্গে আমার দেখা হলো তখন তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন, তুমি কি অভিনেত্রী হতে চাও? আমি বলেছিলাম, ‘হ্যাঁ হতে পারি’।

এরপরে গোবিন্দাজি করিশ্মাকে বলেছিলেন, ‘তুমি একদিন বড় অভিনেত্রী হবে। সেদিন তিনি আমায় আশীর্বাদ করেছিলেন। আমি কখনোই ভাবিনি’ যে আমরা একসঙ্গে কাজ করব, একসঙ্গে নাচব। আমাদের ভালোবাসার জন্য দর্শকদের অনেক ধন্যবাদ।’ আর এদিন দুজনে একসাথে এসেছেন, আর নাচ করবেন না সেটা আবার হয় নাকি! ‘কুলি নাম্বার ওয়ান’ এর সুপারহিট গান ‘হুসন্ন হ্যায় সুহানা’তে নেচেছেন এই জুটি। আর এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে। প্রত্যেকে এই এপিসোড দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ভক্তরা কমেন্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button