বিনোদনসেরা খবর

সালমান, শাহরুখ ফেল! সিনেমাহলের পর এবার OTT কাঁপাতে কয়েকশো কোটি টাকায় বিক্রি হলো ‘কেজিএফ ২’!

এখন দক্ষিণী ছবির(South Indian Cinema) রমরমা চারিদিকে। একটার পর একটা দক্ষিণী ছবি বক্স অফিসে ধামাল মাতিয়েছে। পুষ্পা, আরআরআর ছবির পর বক্সঅফিসে বিরাট ঝড় তুলেছে যশের (Yash) কেজিএফ ২ (KGF 2)। এই ছবির প্রথম ভাগ ব্লকবাস্টার হিট হবার পর দ্বিতীয় ভাগ নিয়েও দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল প্রচুর। আর দ্বিতীয় ভাগ মুক্তির আগেই অগ্রিম টিকিট বুকিং থেকে বোঝা গিয়েছিল এই ছবির সাফল্যের কথা।

শুধু দক্ষিনের ভাষাতেই নয়, হিন্দি ভাষাতে এই ছবির বক্স অফিস কালেকশন অনেক বেশি। ইতিমধ্যেই সারাবিশ্বব্যাপী প্রায় ১০৩২ কোটির টাকার বেশি আয় করে ফেলেছে কেজিএফ ২। জানা গেছে, এই ছবির অগ্রিম টিকিট বুকিং হয়েছিল প্রায় ২১ কোটি টাকার ওপরে। আর এবার ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। এর আগে কেজিএফ চ্যাপটার ওয়ান ওটিটিতে মুক্তি পেয়েছিল।

আর এবার ওটিটি প্লাটফর্মে দেখা যাবে কেজিএফ চ্যাপটার টু। জানা গিয়েছে, ওটিটি প্লাটফর্মে এই ছবির মুক্তির তারিখ ২৭ মে। তবে কোন প্লাটফর্মে এটি মুক্তি পাবে সেটি এখনো জানা যায়নি। কিন্তু কত টাকার চুক্তিতে এই ছবি ওটিটিতে মুক্তি পেতে চলেছে তা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সূত্রের খবর অনুযায়ী, প্রায় ৩২০ কোটি টাকার বিনিময় এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে। এখন যেকোনো বলিউড ছবি তা যে কোনো বড় সুপারস্টারের ছবি হোক না কেন, তার পক্ষে ৩২০ কোটি টাকার ক্লাবে পৌঁছানো কার্যত চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আর সেখানেই এই ছবি কেবলমাত্র ওটিটি প্ল্যাটফর্মেই এত টাকায় মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button