বিনোদনসেরা খবর

সালমানকে পিছনে ফেলে দিলেন যশ, ভারতের তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমার তালিকায় নাম কেজিএফ ২-এর

দক্ষিণী সুপারস্টার যশ(Yash) অভিনীত ‘কেজিএফ চ্যাপটার টু'(KGF 2) নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা প্রচুর। ইতিমধ্যেই এই সিনেমা ভারতের চলচ্চিত্রের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমার তালিকাতে নাম লিখিয়েছে। এই ছবিটি হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় ভাষাতেও মুক্তি পেয়েছে। এই ছবির হিন্দি সংস্করণ গত বুধবার পর্যন্ত ৩৪৩.১৩ কোটি টাকা আয় করেছে।

আয়ের দিক থেকে বিচার করলে কেজিএফ টু এর হিন্দি সংস্করণ মাত্র দুটো ছবির পর জায়গা করে নিয়েছে। ‘বাহুবলী টু’ এর হিন্দি সংস্করণ ৫১০.৯৯ কোটি টাকার ব্যবসা করেছিল। সব ভাষায় এই ছবিটির বক্স অফিস কালেকশন ছিল ১০২৭.৮৪ কোটি টাকা। আর সারা বিশ্ব থেকে মোট ১৮১০ কোটি টাকা আয় করে এই ছবিটি।

অন্যদিকে বলিউডের অভিনেতা আমির খানের ‘দঙ্গল’ ছবিটি সারা বিশ্বব্যাপী আয় করেছিল ২০২৪ কোটি টাকা। আর কেজিএফ টু এখনো পর্যন্ত সারা বিশ্ব থেকে ৯২৬ কোটি টাকা আয় করেছে। বাহুবলী টু ও দঙ্গল এই ছবি দুটি চিনে মুক্তি পেয়েছিল। কিন্তু কেজিএফ ২ এখনো চিনে মুক্তি পায়নি। খুব শীঘ্রই কেজিএফ টু ১০০০ কোটি টাকার ব্যবসা ছোঁবে বলে মনে করা হচ্ছে। কিছুদিন আগে এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিটি বিশ্বব্যাপী ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে। কেজিএফ ২ ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘পিকে’ এবং ‘সঞ্জু’-এর মতো ছবিগুলিকে পিছনে ফেলে তৃতীয় সর্বোচ্চ আয় করা হিন্দি ছবি হয়ে উঠেছে।

কেজিএফ টু ছবির পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এই ছবিতে যশ ছাড়াও রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী সঞ্জয় দত্ত ও রবীনা ট্যান্ডন। আর এই ছবির বিরাট সাফল্যর জন্যই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জনসাধারণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেতা যশ। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই এই ফ্রাঞ্চাইজির তৃতীয় ভাগ নিয়ে প্রকাশ্যে জানানো হবে।

Related Articles

Back to top button