বিনোদনসেরা খবর

শেষ হতে চলেছে বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’! আগস্টেই সম্প্রচার হবে অন্তিম পর্ব!

বাংলা সিরিয়াল(Bengali Serial) জগতের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো'(Khorkuto)। এই মুহূর্তে খড়কুটো পরিবারে আনন্দের নানা মুহূর্ত দেখানো হচ্ছে। এর কারণ খুব শীঘ্রই পটকার একমাত্র মেয়ে সাজি দ্বিতীয়বারের জন্য বিয়ের পিড়িতে বসতে চলেছেন।

সাজির কলেজের সহ-অধ্যাপক অর্জুনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। আর তাই পরিবারে এখন খুশির হাওয়া। তবে এই খুশির মধ্যেই রয়েছে বিষাদের সুরও! এর কারণ, টেলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, এই আনন্দের মধ্যেই নাকি শেষ হতে চলেছে এই ধারাবাহিক। আর আগামী ৫ আগস্ট নাকি শেষ সম্প্রচার আছে!

আসলে বহুদিন ধরেই এই সিরিয়ালের টিআরপি তলানিতে ঠেকেছে। এমনকি এখন আর রেটিং চার্টে কোনো নাম নেই। আর তাই শুরু হয়েছে আরো বেশি গুঞ্জন। সেই ২০২০ সালের ১৭ আগস্ট অতিমারির সময় শুরু হয়েছিল এই ধারাবাহিক।

শুরু থেকেই মুখার্জি পরিবারের গুনগুন, সৌজন্য, জেঠাই, পটকা সকলের অসাধারণ অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এমনকি বহুদিন রেটিং চার্টে রাজত্ব করেছে এই সিরিয়াল। সম্প্রতি আনন্দবাজার অনলাইনের সাথে সাক্ষাৎকারে সাজি ওরফে অভিনেত্রী সোনাল মিশ্র জানিয়েছেন যে তারা এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা শোনেননি। তবে যে কোনো ধারাবাহিক একদিন তো শেষ হবেই।

এই মুহূর্তে ধারাবাহিকে সাজির চরিত্রের উপর বেশি গুরুত্ব দিয়েছেন নির্মাতারা। কারণ বহুদিন ধরেই পর্বগুলোতে সাজির বিয়ে নিয়ে নানা চমক দেখানো হচ্ছে। তাই খুশিতে মেতে রয়েছে গোটা পরিবার। এই নিয়ে সাজিকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন যে পরিবারের সকলকে একসাথে গুরুত্ব দেওয়া হয় না। আর আগের জন্য তার কোনো আফসোস নেই বলেই তিনি জানিয়েছেন।

তবে সত্যি কি এই ধারাবাহিক শেষ হতে চলেছে কিনা তা জানতে আগামী দিনের পর্বের জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

 

Related Articles

Back to top button