বিনোদনভিডিওসেরা খবর

বিহানের হাতেখড়ির দায়িত্ব খুকুর কাঁধে, জমে গেছে সরস্বতী পুজোর পর্ব, রইল ভিডিও

স্টার জলসার(Star Jalsa) জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি'(Khukumoni Home Delivery)। প্রত্যেক সপ্তাহে নিত্যনতুন টুইস্ট দিয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছে এই ধারাবাহিক। এর সাথেই এই ধারাবাহিকের নায়িকা খুকুমণি ও নায়ক বিহানের সুন্দর কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। ইতিমধ্যেই টিআরপি(TRP) তালিকাতে চ্যানেল টপার হয়ে গিয়েছে খুকুমণি। এখানে প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর অভিনয় দর্শকদের মুগ্ধ করছেন।

আর এবার নতুন একটি প্রোমো প্রকাশিত হয়েছে স্টার জলসার অফিশিয়াল পেজের তরফ থেকে। যেখানে দেখা যাচ্ছে, সরস্বতী পুজোর দিন খুকুমণির কথামতো এগিয়ে এসেছে বিহান। বিহানের হাতে খড়ি হবে। বিহানের পড়াশোনা শুরু করা হবে আর তার পাশে থাকবে তার স্ত্রী খুকুমণি। এরপর বিহানকে খুকুমণি জিজ্ঞাসা করে ‘প্রথমে তুমি কি লিখতে চাও?’ বিহান তখন জানায় সে ‘মা’ লিখতে চায়।

আর এত সুন্দর মুহূর্তেও ব্যাঘাত ঘটানোর জন্য এসে পড়ে বিহারের সৎ মা। সে বিহানের হাত থেকে স্লেট কেড়ে নেয়। আর তখনই খুকুমণি এগিয়ে এসে নিজের হাত বাড়িয়ে দেয় স্বামীর দিকে। আর বলে ‘যে এখানে লেখ’। আর তখনই বিহান তার স্ত্রীর হাতে লাল পেন দিয়ে লিখে ফেলে ‘মা’। ছোটবেলা থেকে নিজের মায়ের ভালোবাসা থেকে বঞ্চিত হয়েছে বিহান। অন্যদিকে সৎমা অনবরত তার ওপর অত্যাচার চালিয়েছে। তাই হয়তো জীবনের প্রথম অক্ষর নিজের মা দিয়ে শুরু করতে চায় সে।

আর এই বলাবাহুল্য নতুন প্রোমো দেখে পছন্দ হয়েছে দর্শকদের। ইতিমধ্যেই কমেন্টে দর্শকরা জানিয়েছেন, তাদের পছন্দের কথা। তবে আগামী দিনে এই ধারাবাহিক জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইকে টক্কর দিতে পারে কিনা সেটা সময় বলবে। আর তার সাথে এই ধারাবাহিকে নিত্যনতুন চমক আসবে সেগুলোর জন্য দেখতে হবে আগামী এপিসোডগুলি।

Related Articles

Back to top button