খেলাভারতসেরা খবর

কামিন্স-আইয়ারের বিধ্বংসী ইনিংসে ভর করে মুম্বাইকে ৫ উইকেটে হারালো কেকেআর

বুধবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়ক শ্রেয়স আইয়ার।

প্রথমে ব্যাটিং করতে নেমে উমেশ যাদবের ধাক্কায় বেশামাল হয়ে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। ইনিংসের দ্বিতীয় ওভারে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মাকে সাজঘরে ফেরান উমেশ। রান পান নি ফর্মে থাকা ঈশান কিষানও। তবে সূর্য কুমার যাদবের 52 রান এবং তিলক ভার্মার 38 রানে ভর করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 4 উইকেট হারিয়ে 161 রান তুলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। যা এই পিচের জন্য যথেষ্ট ছিল।

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কেকেআর। একটা সময় কেকেআরের ব্যাটিং দেখে মনে হচ্ছিল এই ম্যাচ হয়তো কেকেআরের পক্ষে জেতা অসম্ভব। সেই সময় হঠাৎই ব্যাট হাতে জ্বলে ওঠে ভেঙ্কটেশ আইয়ার এবং প্যাট কামিন্স। এই মরশুমের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমে মাত্র 15 বলে 56 রানের ইনিংস খেলে কেকেআরকে ম্যাচ জিতলেন প্যাট কমিন্স। ভেঙ্কটেশ আইয়ার করলেন 41 বলে 50 রান। হাতে 24 বল বাকি রেখে 5 উইকেট হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের সেরা হয়েছেন প্যাট কামিন্স।

Related Articles

Back to top button