খেলাভারতসেরা খবর

গুজরাট-দিল্লী ম্যাচে দুই প্রাক্তনের পারফরম্যান্স দেখে হাত কামড়াচ্ছে কেকেআর টিম ম্যানেজমেন্ট

শনিবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস এবং ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লিকে 14 রানে হারিয়ে দিয়েছে গুজরাট টাইটানস। এই ম্যাচে গুজরাটের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেন কলকাতা নাইট রাইডার্স এর দুই প্রাক্তন শুভমান গিল এবং লকি ফার্গুসন।

এই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে শুরুতেই ওপেনার ম্যাথু ওয়েডকে হারিয়ে চাপে পড়ে যায় গুজরাট টাইটানস। এছাড়াও পরপর উইকেট ছুঁড়ে দিয়ে আসে বিজয় শংকর, হার্দিক পান্ডিয়া। সেই সময় ব্যাট হাতে জ্বলে ওঠেন কেকেআরের প্রাক্তন তারকা শুভমান গিল। ব্যাট হাতে 46 বলে 84 রান করে শুভমান গিল। গিলের এই দুর্দান্ত ইনিংসের সুবাদে 171 রান করে গুজরাত টাইটানস।

জবাবে ব্যাটিং করতে নেমে শুরুতেই দিল্লিকে ঝটকা দেয় লকি ফার্গুসন। শুরুতেই পৃথ্বী শ কে আউট করে দেয় লকি ফার্গুসন। এছাড়াও গোটা ম্যাচে দুর্দান্ত বোলিং পারফরম্যান্স করেন লকি ফার্গুসন। চার ওভার বল করে মাত্র 28 রান দিয়ে চারটি উইকেট তুলে নেয় লকি ফার্গুসন। কেকেআরের এই প্রাপ্তন বোলারের দৌলতে দিল্লিকে 157 রানে আউট করে দেয় গুজরাট।

এবার নিলামের আগে এই দুই ক্রিকেটারকে ছেড়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তারপরে এই দুজনকেই তুলে নিয়েছিল গুজরাত। গুজরাত দলে গিয়ে এই দুই তারকার এমন পারফরম্যান্স দেখে স্বাভাবিকভাবেই হাত কামড়াতে হচ্ছে কেকেআর টিম ম্যানেজমেন্টকে।

Related Articles

Back to top button