খেলাভারতসেরা খবর

এই চালেই মুম্বাইয়ের বিরুদ্ধে বাজিমাত করল KKR, এমনটা হতে পারে স্বপ্নেও ভাবেনি মুম্বাই

বুধবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করে কলকাতা নাইট রাইডার্স এর কাছে 162 রানের টার্গেট ছুড়ে দেয় মুম্বাই ইন্ডিয়ান্স। জবাবে ব্যাটিং করতে নেমে একের পর এক ঝটকা খেলেও শেষে 5 উইকেটে হাতে রেখেই ম্যাচ জিতে নেয় কলকাতা নাইট রাইডার্স।

এইদিন কলকাতা নাইট রাইডার্স জার্সি গায়ে প্যাট কমিন্স এর খেলার সম্ভাবনা আগে থেকেই ছিল। প্রথম তিনটি ম্যাচে খেলতে না পারলেও এ দিন প্যাট কমিন্স যে খেলবেন তার সকলেই জানতো। কিন্তু এরই মধ্যে মুম্বাই কে হারাতে একটি মাস্টার স্ট্রোক দিয়েছিল কেকেআর টিম ম্যানেজমেন্ট। যা খুবই ভালভাবে কার্যকরী হয়ে ওঠে।

এইদিন মুম্বাই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে শিভম মাভির পরিবর্তে প্রথম একাদশে নামানো হয় জম্মু-কাশ্মীরের তরুণ জোরে বোলার রাসিখ সালাম দার-কে। এই ম্যাচে যে রাসিক দার নামতে পারে এটা কখনই ভাবতে পারেনি মুম্বাই ইন্ডিয়ানস। আর এখানেই কেকেআর এর থেকে পিছিয়ে পড়ে তারা। 3 ওভার বল করে কোন উইকেট না পেলেও মাত্র 18 রান দিয়েছেন এই 22 বছরের তরুণ বোলার। এর মধ্যে পাওয়ার প্লে তেও ভালো বোলিং করেন রাসিখ সালাম দার।

Related Articles

Back to top button