বিনোদনসেরা খবর

ছুটকি থেকে মেরি প্যায়ারি বিন্দুর বুবি মাসি, সমস্ত চরিত্রেই পিকচার পারফেক্ট কমলিকা, এখন কী করছেন অভিনেত্রী?

নয়ের দশকের এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘এক আকাশের নীচে’। আট থেকে আশি প্রত্যেকের পছন্দের তালিকায় শীর্ষস্থানে জায়গা করে নিয়েছিলো ধারাবাহিকটি। এই ধারাবাহিকেরই একটি চরিত্র ছিলো ছুটকি। ছুটকির চরিত্রে অভিনয় করেছিলেন কমলিকা বন্দ্যোপাধ্যায়।

এইমুহুর্তে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কমলিকা বন্দ্যোপাধ্যায়। ‘এক আকাশের নীচে’ ধারাবাহিকই সাফল্যের শীর্ষে পৌঁছে দিয়েছিলো তাকে। তিনি যে আসলেই একজন প্রকৃত অভিনেত্রী তা বারংবার প্রমাণ করেছেন তিনি।

ছুটকি চরিত্রটি এতোটাই পছন্দ হয় দর্শকদের যে, এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। এযাবৎ নিজের অভিনয় জীবনে বিভিন্ন ধরণের চ্যালেঞ্জিং রোলে অভিনয় করেছেন তিনি। একাধিক সুপারহিট ধারাবাহিক উপহার দিলেও এখন আর ছোটো পর্দায় বিশেষ দেখা যায়না তাকে।

ছোটো পর্দার সাথে সাথে বড়ো পর্দাতেও বেশ কিছু কাজ করেছেন তিনি। কিন্তু ইন্ডাস্ট্রির অবহেলায় কোনোদিনই নজরে আসেননি বিশেষ। বেশ কিছু ছবিতে অভিনয় করলেও সময়ের সাথে সাথে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান তিনি। এখন কোথায় আছেন তিনি? কী করছেন কমলিকা?

টেলিভিশনের সৌজন্যে অভিনয় জগতে পা রাখলেও বড়ো পর্দায় কাজ করার ব্যাপক ইচ্ছে রয়েছে কমলিকার। বেশ কিছু ছবিতে তাকে কাজ করতে দেখা গেলেও ইন্ডাস্ট্রি তার বিশেষ কদর করেনি। যদিও তিনি এখনও আশা রাখেন যে তার ট্যালেন্টের যথার্থ মর্যাদা তিনি অবশ্যই পাবেন।

এযাবৎ কমলিকা অভিনীত সেরা কয়েকটি কাজের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ হলো কালার্স বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক বসন্ত বিলাস মেসবাড়ি। কাঞ্চন মল্লিকের বিপরীতে মানদাসুন্দরীর ভূমিকায় কমলিকা দারুন প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের থেকে।

গতানুগতিক ধারার চরিত্রে অভিনয় করতে চাননা তিনি। সবসময়ই নিজেকে ভেঙেচুরে নতুন করে মেলে ধরতে ভালোবাসেন অভিনেত্রী। ২০১৭ সালে বলিউড মুভি মেরি প্যায়ারি বিন্দু -তে বুবি মাসির চরিত্রে দেখা গেছিলো কমলিকাকে। এই মুহূর্তে ভালো কোনো চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button