বিনোদনসেরা খবর

রানী রাসমণি’র সেই ছোট্টো সারদাময়ীকে মনে আছে? এই শিশুশিল্পী এখন বোধিসত্ত্বের ক্লাসমেট, রইল পরিচয়

জি বাংলায় সম্প্রচারিত ‘করুনাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকটির কথা তো মনে আছে নিশ্চয়ই। জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিলো ধারাবাহিকটি। জনপ্রিয় এই ধারাবাহিকটিতে আনাগোনা ঘটেছে বিভিন্ন কলাকুশলীদের। এতো হামেশাই দেখা যায় যে, ধারাবাহিকের কিছু চরিত্রকে মানুষ এতোটাই আপন করে নেয় যে, চরিত্রগুলি যেন পর্দার ওপারে নয় বরং তাদের সাথেই বাস করে।

এমনই একটি চরিত্র হলো ‘মা সারদা’ যা ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র। তবে মা সারদার ছোটোবেলার চরিত্রে যে শিশু শিল্পীকে দেখা গেছিলো সে যেন একটু বেশিই কাছের হয়ে গেছিলো দর্শকদের। জানেন কি কে অভিনয় করেছিলো এই চরিত্রে, এখন কী করছে সেই ক্ষুদেটি?

জানিয়ে রাখি, এই ক্ষুদে বাচ্চাটি এখন ক্লাস ফোরে পড়ে, নাম তার অয়ন্যা চ্যাটার্জী। চলতি বছরের শুরুর দিকেই শেষ হয়েছে এই ধারাবাহিকটি। তবে ধারাবাহিকটি শেষ হওয়ার আগেই পাঠ চুকে গেছিলো অয়ন্যার। তবে সিরিয়ালে মেয়াদ শেষ হলেও কাজের অভাব নেই তার। ছোট পর্দা থেকে সোজা উঠে যায় বড়ো পর্দায়।

মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবিতে অভিনয়ের চান্স পেয়ে যান তিনি। ছবিতে তার সাথে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিলো মিমি চক্রবর্তীকে। অয়ন্যা এবং মিমিকে মাসী বোনঝির চরিত্রে দেখা গেছিলো এই ছবিতে। এরপরই ইন্ডাস্ট্রির সকলের বেশ প্রিয় পাত্রী হয়ে ওঠেন তিনি।

তবে মাঝে তিনি ঠিক করেছিলেন এখন অভিনয় থেকে সরে এসে মন দিয়ে পড়াশোনা করবেন‌। তবে অভিনয় থেকে পুরোপুরি সরে যেতে চাননা তিনি। তবে বেশ কিছুদিন আগেই আবার ছোট পর্দায় দেখা মিলেছে তার।

দিনকয়েক আগেই শুরু হয়েছে ‘বোধিসত্বের বোধবুদ্ধি’ নামে একটি ধারাবাহিক। বাচ্চাদের কেন্দ্র করে নির্মিত এই ধারাবাহিক ব্যাপক পছন্দ করেছে দর্শকমহল। সাংসারিক জীবনের ঝগড়াঝাঁটি একইরকম গল্পের ঘোরপ্যাঁচ থেকে বেরিয়ে অন্য স্বাদের এই ধারাবাহিককে দারুন ভালোবাসা দিচ্ছে দর্শকমহল। ধারাবাহিকে অয়ন্যাকে দেখা যাচ্ছে বোধিসত্ত্বের নতুন স্কুলের ফার্স্ট গার্ল সৃজিতার চরিত্রে।

Related Articles

Back to top button