বিনোদনসেরা খবর

কাজ পাগল শ্বাশতর জীবনের প্রিয় মানুষ হিয়া, তার সৌন্দর্যের কাছে হার মানবে টলিউডের অভিনেত্রীরাও

আমাদের বাংলা ইন্ডাস্ট্রির গর্ব হলেন অভিনেতা শ্বাশত চট্ট্যোপাধ্যায়। বাংলা থেকে বলিউড, টলিউড সবেতেই তার অবাধ বিচরণ। গোটা ভারতীয় চলচ্চিত্র জগতে দাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। সদ্যই নিজের দক্ষিণী ছবির কাজ সেরে ফিরেছেন।

দিনকয়েক আগেই একটি সাউথ ছবির কাজ শেষ করেছেন শ্বাশত। ছবিতে তার সাথে অভিনয় করেছেন সাউথ সুপারস্টার প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। কাজ পাগল এই মানুষটা সবসময় কাজ নিয়েই ব্যস্ত থাকতে ভালোবাসেন।

একটা ছবি শেষ হতে না হতেই আরেকটা ছবির কাজ নিয়ে বসে পড়েন‌। তবে খুব কম মানুষই জানেন যে, এই কাজের দুনিয়া বাদ দিয়েও তার একটা ভিষণ কাছের ব্যক্তিগত জগতও রয়েছে। আর এই দুনিয়ায় তার সবচেয়ে প্রিয় মানুষ হলো তার মেয়ে।

হ্যাঁ, নিজের পরিবার নিয়ে বরাবরই বড্ডো স্পর্শকাতর তিনি। বাবা শুভেন্দু চ্যাটার্জিও ছিলেন প্রখ্যাত অভিনেতা। একাধিক সুপারহিট ছবিতে কাজ করেছেন তিনি। তার স্ত্রী মহুয়া চ্যাটার্জি পেশায় একজন শিক্ষিকা। আর এই পরিবারেরই বড্ডো আদরের মেয়ে হিয়া।

ছোটোবেলা থেকেই বাবা মায়ের আদর যত্নে মানুষ হয়েছে হিয়া। ফিল্মি পরিবারে জন্ম হওয়ায় ছোটোবেলা থেকেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটে গেছে তার। পাশাপাশি পড়াশোনাতেও যথেষ্ট মেধাবী সে। লা মার্টিনা স্কুলের পড়াশোনা শেষ করে বর্তমানে সে সেন্ট জেভিয়ার্স কলেজে পঠনরত। সম্প্রতি হিয়ার কিছু মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ছবি দেখলেই আপনি বুঝতে পারবেন ঠিক কতটা সুন্দরী সে। জানা গেছে দীপিকা পাড়ুকোনের বিরাট বড়ো ফ্যান সে। সেটা জানতে পেরে দীপিকা তার ছোট্টো অনুরাগীর জন্য একটি বিশেষ উপহারও পাঠিয়েছেন। তবে ফিল্মি পরিবারের মেয়েও পেশা হিসেবে অভিনয়কেই বেছে নেবেন কি না তা এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button