বিনোদনসেরা খবর

‘একসময় পেটের টানে মাচায় নাচতেন’, আজ স্বপ্না চৌধুরীর আয় হার মানাবে বহু বলিউড তারকাদের আয়কেও

মাত্র ৩ হাজার ১০০ টাকার বিনিময়ে নাচের শো শুরু করেন স্বপ্না। আজ সেই স্বপ্নাই ৫০ কোটি টাকার মালিক। এইমুহুর্তে মাত্র একটা শো করার জন্য ২৫ থেকে ৫০ লক্ষ টাকা দাবি করে থাকেন তিনি। বিগবস খ্যাত স্বপ্নার জনপ্রিয়তা আজ এমনই যে, তার একটা সাক্ষাৎকার পেতেও করতে হয় দীর্ঘ প্রতীক্ষা।

কিন্তু জানেন স্বপ্নার এই নাম জন্মসূত্রে পাওয়া নয়। মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করা স্বপ্নার নাম ছিল সুস্মিতা। মাত্র ১৪ বছর বয়সে বাবাকে হারান তিনি। বাবা ভূপেন্দ্র অত্রির শারিরীক অবস্থা এমনই ছিল যে, চিকিৎসার জন্য বাড়ি অবধি বন্দক রাখতে হয় তাদের। যদিও সব চেষ্টা ব্যর্থ করে পরলোক গমন করেন তিনি।

এরপর খুব স্বাভাবিকভাবেই সংসারের দায়িত্ব এসে পড়ে স্বপ্নার ঘাড়ে। কোনরকমে দ্বাদশ শ্রেণী অবধি পড়ে স্কুলের পাঠ চুকিয়ে ফেলেন। পেশা হিসেবে বেছে নেন নাচ গান। সংসার চালানোর জন্য হরিয়ানার এক অর্কেস্ট্রা দলে নাম লেখান। বিবিন্ন মাচার অনুষ্ঠানের পাশাপাশি এক মিউজিক ভিডিওতেও কাজ করেন।

তবে শুধু নাচই নয়, অভিনয়েও ভালোই নাম কুড়িয়েছেন অভিনেত্রী। এযাবৎ প্রায় ২০ টিরও বেশি গান গেয়েছেন স্বপ্না। ‘জার্নি অফ দ্য ভাংওভার’ ছবির হাত ধরে আত্মপ্রকাশ করেছেন বলিউডে। ছবিতে আইটেম গার্ল হিসেবে দেখা গেছে স্বপ্নাকে।

এছাড়া ‘বীরে কি ওয়েডিং’ সিনেমার ‘হট জা তাউ’ গানে তার দূর্দান্ত নাচ নজর কেড়েছে নেটিজেনদের। যদিও স্বপ্নার কেরিয়ার বা জীবনের আসল টার্নিং পয়েন্ট ছিল ‘তেরি আখোঁ কা ইয়ে কাজল’ গানটি। গানের বিট আর তার সাথে স্বপ্নার দারুন জনপ্রিয়তা পেয়েছিল।

এই গান ভাইরাল হতেই তার ডাক পড়ে ভারতের সবচেয়ে বিতর্কিত তথা জনপ্রিয় শো ‘বিগ বস’এ। তারপর থেকে আর ফিরে তাকাননি স্বপ্না। একটা সময় অভাব অনটনের সঙ্গে লড়াই করা স্বপ্না আজ কোটি কোটি টাকার মালিক। বাংলো থেকে শুরু করে গাড়ি কী নেই তার! অডি কিউ-৭, ফোর্ড এবং বিএমডব্লিউ-৭ সিরিজের মতো ৫০ লক্ষ থেকে আড়াই কোটির বিলাসবহুল গাড়ি রয়েছে স্বপ্নার গ্যারাজে।

Related Articles

Back to top button