বিনোদনসেরা খবর

‘মুখেই বড় বড় কথা, কলেজের মুখ দেখেনি কেউ’, রইল টলিউডের টেলি অভিনেত্রীদের শিক্ষাগত যোগ্যতার তালিকা

টেলিভিশনের পর্দায় আমরা যে সব সুন্দরী নায়িকাদের দেখি তাদের ব্যক্তিগত জীবনের তথ্য সম্পর্কে জানার কৌতূহল প্রায় সকলেরই থাকে। কে কী করে? কার কোথায় বাড়ি? কার পড়াশোনা কতদূর, এসব নিয়ে ভালোই চর্চা চলে ভক্তমহল। আর দর্শকদের কৌতুহল মেটানোর জন্যই আজ জানাবো টেলি তারকাদের কার কতদূর শিক্ষাগত যোগ্যতা।

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) : মূলত ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পান তিনি। তবে এখন তাকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। পড়াশোনার কথা বললে, দেবচন্দ্রিমা সিঙ্গুর গোলাপ মোহিনী গার্লস হাইস্কুল থেকে পড়াশোনা করেছেন। এরপর আর কলেজে ভর্তি হননি তিনি।

মানালি মনীষা দে (Manali Manisha Dey) : এইমুহুর্তে তাকে দেখা যাচ্ছে ‘ধূলোকণা’ ধারাবাহিকে। বারংবার বিয়ে দেখিয়েও বেঙ্গল টপারের খেতাব ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিক। ইনিও উচ্চমাধ্যমিকের পর পড়াশোনায় ইতি টেনেছেন।

সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) : জি বাংলার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘মিঠাই’। সৌমিতৃষা অর্থাৎ মিঠাই বারাসাত গার্লস হাই স্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন এবং এরপর ওপেন ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।‌‌

মোহনা মাইতি (Mohana Maiti) : গৌরী এলোর নায়িকা মোহনা মাইতি বহরমপুরের মেয়ে। বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্রী তিনি।

সোলাঙ্কি রায় (Solanki Roy) : ছোটপর্দা, ওটিটি এবং বড়োপর্দা সব জায়গাতেই বেশ ভালোই আধিপাত্য বিস্তার করেছে এই নায়িকা। সোলাঙ্কি, যাদবপুর থেকে পলিটিক্যাল সায়েন্স এবং আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

Related Articles

Back to top button