বিনোদনসেরা খবর

শুরু হচ্ছে ‘বিগ বস সিজন ১৬’, কারা কারা রয়েছেন নতুন সিজনে? রইল সম্পূর্ণ তালিকা

এবার ছোটপর্দায় সম্প্রচারিত হতে চলেছে বিগ বস সিজন ১৬। আর এই রিয়েলিটি শো নিয়ে উত্তেজনা বেশ তুঙ্গে। জানা যাচ্ছে আরো ‘শান্দার’ হতে চলেছে বিগ বস সিজন ১৬। বলি পাড়ায় চর্চা শুরু হয়ে গেছে করা কারা এই শোতে অংশগ্রহণ করছেন সেই নিয়ে। এছাড়াও এই বছরের বিগ বসের থিম কী হবে সেই নিয়েও চড়েছে উত্তেজনার পারদ।

বিগ বস শুরু হতে চলার খবর শুনেই আমজনতা দারুন উত্তেজিত। তবে সবচেয়ে বেশি আলোচনা চলেছে কারা এবছর অংশগ্রহণ করতে চলেছেন শোতে। জানা যাচ্ছে এবছর বেশ কিছু বিতর্কিত মুখের দেখা মিলবে বিগ বস সিজন ১৬ তে। যদিও এই নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করেনি বিগ বস কর্তৃপক্ষ। তবে জানা যাচ্ছে যে, সানায়া ইরানি মোহিত শেহগাল, দিশা পারমার, ভিভিয়ান ডিসেনা, প্রাচী দেশাই-দের দেখা যাবে শোতে।

তবে সংবাদ সূত্রে এই খবরও আসছে যে, অনেকে সুযোগ পেয়েও শোতে হাজির থাকার প্রস্তাব নাকচ করে দিয়েছেন। যদিও সেই ব্যাপারেও অফিসিয়াল রিপোর্ট পাওয়া সম্ভব হয়নি, তবে জানা যাচ্ছে যে স্মৃতি ঝাঁ, দিব্যাঙ্কা ত্রিপাঠী, শিবাঙ্গী যোশি, জেনিফার উইঙ্গেট, অর্জুন বিজলানি রয়েছেন সেই তালিকায়। এমনকি তারক মেহতা কা উলটা চশমা খ্যাত মুনমুন দত্তও নাকি প্রস্তাব নাকচ করে দিয়েছেন।

১লা অক্টোবর শো শুরু হতে চলেছে বলেই খবর বলিপাড়ায়। তবে সেই নিয়েও কোনো ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে মুম্বাই থেকে প্রাপ্ত খবর অনুযায়ী আগের বড় জংগল থিমের পর এবার অ্যাকোয়া থিমকে কেন্দ্র করে শো তৈরি হতে চলেছে। জঙ্গল থিমের পর এবার অ্যাকোয়া থিমে ঠিক কিরকম হতে চলেছে শোটি সেটাই এখন দেখার।

কানাঘুষোতে এও শোনা যাচ্ছে যে, শো এর হোস্ট সলমন খানের স্যালারি এবার বাড়তে চলেছে বহুগুণ। দবং খান নাকি এবার তিন গুণ বেশি পারিশ্রমিক দাবী করেছেন নির্মাতাদের কাছ থেকে। ফলে সিজন ১৬ থেকে বিরাট বড় অ্যামাউন্টের টাকা পেতে চলেছেন তিনি।

যেখানে সিজন ১৫ এর প্রতি সপ্তাহে ২৪ কোটি টাকা নিয়েছিলেন সেখানে এবছর ভাইজান প্রতি এপিসোডের জন্য ১৫ কোটি টাকা দাবী করেছেন। এবারও যদি আগের সিজনের মত ১২০ দিন বিগ বস চলতে থাকে তাহলে সলমন খানের সেখান থেকে ১ হাজার ৮০০ কোটি টাকা রোজগার হবে। প্রসঙ্গত গত সিজনে তিনি বিস বস হোস্ট করার জন্য নিয়েছিলেন ৩৫০ কোটি টাকা।

Related Articles

Back to top button