বিনোদনসেরা খবর

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘নাগ পঞ্চমী’, নায়কের চরিত্রে রাজদীপ, বিপরীতে কে?

হিন্দি টেলিভিশনের অন্যতম পপুলার তথা চর্চিত ধারাবাহিক হল নাগিন। ইতিমধ্যেই ৫ টা সিজন কম্প্লিট করে ৬ নম্বর সিজন চলছে এটি। টিআরপি তালকিতেও তার পয়েন্ট থাকে দেখার মত। আর সম্প্রতি খবর মিলেছে, বাংলাতেও আসছে নতুন ধারাবাহিক ‘নাগ পঞ্চমী’। সূত্রের খবর, স্টার জলসার এই নতুন ধারাবাহিকটিতেও রহস্য, আধ্যাত্মিকতার মেলবন্ধন দেখতে পারবেন দর্শক।

যদিও এখনও চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কোনো অফিশিয়াল ঘোষণা আসেনি। ধারাবাহিকের কাস্টিং সম্পর্কেও মুখে কুলুপ এঁটে রয়েছে সকলে। তবে মিডিয়া রিপোর্ট বলছে আসন্ন ধারাবাহিক ‘নাগ পঞ্চমী’তে নায়কের চরিত্রে দেখা যাবে রাজদীপ গুপ্তকে।

এইমুহুর্তে ছোট পর্দা থেকে বড়ো পর্দা এবং ওটিটি, সবজায়গাতেই বেশ চুটিয়ে কাজ করছেন তিনি। কাজ করেছেন মিসম্যাচ, জাপানি টয়, উত্তরণ-এর মতো সিরিজে। তবে তিনি মূলত নজর কেড়েছিলেন স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’-তে ঈশানের চরিত্র দিয়ে। তাহলে নায়িকার চরিত্রে কে থাকবেন?

স্টুডিওপাড়ার খবর, এখানেও হিন্দি নাগিনের মত কোনো নাগিন চরিত্র থাকবে কি না তা নিশ্চিত নয়। তবে রাজদীপ গুপ্তর বিপরীতে কাস্ট করা হবে সুস্মিতা দে-কে। এর আগে ‘অপরাজিতা অপু’ এবং ‘বৌমা একঘর’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। যদিও টিআরপি কম থাকার কারণে বছর সম্পূর্ণ হওয়ার আগেই ধারাবাহিকটি বন্ধ করতে বাধ্য হন নির্মাতারা।

তবে এমনও খবর শুনতে পাওয়া যাচ্ছিল যে, ‘নাগ পঞ্চমী’ ধারাবাহিকের মূখ্য চরিত্রের অফার গিয়েছে নবনীতা দাসের কাছে। তাই ঠিক কোন অভিনেত্রী ফাইনাল হবে তা এখনও কনফার্ম নয়। পাশাপাশি খবর মিলেছে যে, দারুন ভিএফএক্স-র ব্যবহার করা হবে এই ধারাবাহিকে। যা কিনা বাংলা টেলিভিশনে একেবারেই নতুন।

সম্ভবত নভেম্বরের প্রথম কিংবা দ্বিতীয় সপ্তাহেই এসে যাবে প্রোমো। তবে সবচেয়ে প্রশ্ন হল, কোন ধারাবাহিককে রিপ্লেস করবে ‘নাগ পঞ্চমী’? কারণ বর্তমান ট্রেন্ড অনুযায়ী কোনো নতুন ধারাবাহিক আসা মানেই কোনো পুরোনো ধারাবাহিকের খাতা বন্ধ হওয়া। টেলি পাড়ার খবর হয় ‘গুড্ডি’ নয়তো ‘গোধূলি আলাপ’-র জায়গায় এই ধারাবাহিক।

Related Articles

Back to top button