বিনোদনসেরা খবর

ঐশ্বর্যর মতো তারকার সাথে চুটিয়ে রোম্যান্স, কিন্তু এখন অভিনেতার ছবি দেখলে চিনতে পারবেন না আপনিও

রোজ হাজার হাজার ছেলেমেয়ে পাড়ি দেয় মায়ানগরীর উদ্দেশ্যে। দুচোখ ভরে স্বপ্ন দেখে তারকা হওয়ার। এর মধ্যে কেউ কেউ সুযোগ পায় আর বেশিরভাগই ইন্ডাস্ট্রির টিকিও নাগাল পায়না। আবার এমনও উদাহরণ আছে যারা ভালো সুযোগ তো পেয়েছে কিন্তু কেরিয়ার গোছাতে পারেনি। অচিরেই হারিয়ে গেছে সিনে দুনিয়ার বুকে থেকে।

এমনই এক তারকার নাম হলো চন্দ্রচূড় সিং। মাঝেমধ্যে দু একটা ছবি বা ওয়েব সিরিজে তার দেখা মিললেও মেইনস্ট্রিম ইন্ডাস্ট্রি থেকে মুছে গেছে তার নাম। কিন্তু একটা সময় এমনও ছিল যখন বড়ো বড়ো পরিচালকরা তাকে কাস্ট করতে চেয়েছিল। তার নিজের অকর্মণ্যতা হোক কি দূর্বল অভিনয়, বলিউডে জায়গা করতে পারেননি তিনি।

প্রসঙ্গত, চন্দ্রচূড় সিংয়ের সাম্প্রতিক কিছু ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সত্যি বলতে এই ছবি দেখে চেনা দায় যে, এই তারকাই একদিন ঐশ্বর্য রাইয়ের সাথে রোমান্স করেছিলেন। সেই সময়কার হিট অভিনেতার এই অবস্থা দেখে একটু হতবাকই হয়েছে ভক্তরা। অভিনেতার কেরিয়ার গ্রাফের উত্থান পতন সত্যিই অবাক করে মানুষকে।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘মাচিশ’ চলচ্চিত্রের মাধ্যমে চন্দ্রচূড় তার কর্মজীবন শুরু করেন এবং এই চলচ্চিত্রের জন্য তিনি সেরা ডেবিউ-এর জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পান। এরপরই রাতারাতি তার নামের আগে স্টারের তকমা লেগে যায়। ফিল্মি কেরিয়ারে প্রায় ১ ডজন ছবিতে অভিনয় করলেও দু একটা বাদ দিয়ে আর কোনো ছবিতেই বিশেষ নজর কাড়তে পারেননি।

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘জোশ’ ছবিতে ঐশ্বর্য রাইয়ের মতো বড়ো নামের সাথে কাস্ট করা হয় তাকে। ছবিতে শাহরুখ খানের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন ঐশ্বর্য। শাহরুখ, ঐশ্বর্যর মতো খ্যাতনামা তারকাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি চন্দ্রচুড়। ‘জোশ’, ‘দাগ দ্য ফায়ার’, ‘আমদানি আঠানি খরচা রুপাইয়া’ তার এই গুটিকয়েক ছবিই রয়েছে স্মরণ করার মতো।

কেরিয়ারের কথা বললে, ২০১৭ সালে ‘যাদবী’ ছবিতে দেখা গেছিলো অভিনেতাকে। এর দীর্ঘ ৫ বছর পর অক্ষয় কুমারের ‘কাঠপুতলি’ ছবিতে হাজির হয়েছেন তিনি। সম্প্রতি এক জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হটস্টারে মুক্তি পেয়েছে এই ক্রাইম-থ্রিলারটি। এখন আবারও নিজের কেরিয়ার শুরু করতে পারেন কি না সেটাই দেখার।

Related Articles

Back to top button