বিনোদনসেরা খবর

নুসরত থেকে শুভশ্রী, কার উচ্চতা কত, রইলো টলিউডের সুন্দরী ৯ অভিনেত্রীর উচ্চতার তালিকা

সিনেমাপ্রেমী বাঙালির যত না সিনেমার প্রতি আগ্রহ তার চেয়েও শতগুণ বেশি আগ্রহ তাদের পছন্দের তারকাদের নিয়ে।‌ বিশেষ করে টলিউডের সুন্দরী অভিনেত্রীদের নিয়ে। তাদের খাওয়া-দাওয়া, পোশাক পরিচ্ছদ সবই মানুষের আলোচনার কেন্দ্রবিন্দু। আজ এই প্রতিবেদনে ইন্ডাস্ট্রির সুন্দরী নায়িকা শুভশ্রী থেকে শ্রাবন্তী প্রত্যেকের উচ্চতা সম্পর্কে জানাবো। সিলভার স্ক্রীন দাঁপিয়ে বেড়ানো এই অভিনেত্রীদের কে কতখানি লম্বা, সেই নিয়েই আজকের প্রতিবেদন।

১. শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) : টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। ফিল্ম থেকে রাজনীতি সবখানেই তার অবাধ বিচরণ। যদিও সাম্প্রতিক কালে বেশিরভাগ সময় সিনেমার থেকেও ব্যক্তিগত কারণেই খবরের শিরোনামে থাকেন তিনি। ৩৪ বছর বয়সী এই লাস্যময়ীর উচ্চতা ৫.৩ ফুট।

২. কৌশানি মুখার্জী (Kaushani Mukherjee) : ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে টলিউডে পা রাখেন তিনি। গত কয়েকবছরে একঝাঁক ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার বয়স ৩০ বছর এবং ৫.৪ ফুট লম্বা এই অভিনেত্রী।

৩. রচনা ব্যানার্জী (Rachana Banerjee) : প্রসেনজিৎ থেকে শুরু করে চিরঞ্জিত, তাপস পাল একাধিক টলি সুপারস্টারদের সাথে কাজ করেছেন রচনা ব্যানার্জী। বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এ সঞ্চালিকার ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। ৪৭ বছর বয়সী এই অভিনেত্রীর উচ্চতা ৫.৪ ফুট।

৪. প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) : জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। এইমুহুর্তে চুটিয়ে কাজ করে চলেছেন অভিনেত্রী। তার বয়স ৩০ বছর এবং উচ্চতা ৫.৫ ফুট।

৫. শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly) : প্রথমে ওড়িয়া ইন্ডাস্ট্রিতে নিজের ভাগ্য পরীক্ষা করেন তিনি। এইমুহুর্তে রাজ ঘরনী শুভশ্রী টলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম।‌ উচ্চতার কথা বললে ৫.৫ ফুট লম্বা তিনি।

৬. মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : প্রথম ছবি ‘বাপি বাড়ি যা’তে বিশেষ নজর কাড়তে না পারলেও পরবর্তী ছবি ‘বোঝে না সে বোঝে না’তে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি। ৩২ বছর বয়সী এই টলি সুন্দরী ৫.৫ ইঞ্চি লম্বা।

৭. কোয়েল মল্লিক (Koel Mallick) : নিজের দীর্ঘ কেরিয়ারে একটাও বিতর্ক ছুঁতে পারেনি তাকে। নিজের রূপ, ব্যক্তিত্ব, অভিনয় সবেতেই একেবারে নিখুঁত তিনি। সুপারস্টার রঞ্জিত কন্যার উচ্চতা সম্পর্কে বললে, তিনি ৫.৫ ফুট লম্বা।

৮. সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Bannerjee) : সায়ন্তিকার প্রথম ছবি ঘর সংসার। ২০০৯ সালে মুক্তি পায় এই ছবিটি। প্রথমদিকে সেভাবে লাইমলাইটে না এলেও ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘আওয়ারা’ ছবির মাধ্যমে সম্পূর্ণরূপে ভাগ্য বদলে যায় তার। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর উচ্চতা ৫.৭ ফুট।

৯. নুসরাত জাহান (Nusrat Jahan) : অভিনয়, রাজনীতি সবদিকেই সমান তাল বজায় রেখেছেন তিনি। তবে সম্প্রতি নিজের ব্যক্তিগত কারণে বেশ চর্চায় রয়েছেন তিনি। নুসরাতের উচ্চতার কথা বললে তিনি ৫.৭ ইঞ্চি লম্বা।

 

Related Articles

Back to top button