বিনোদনসেরা খবর

ধরাশায়ী বলিউড! ফের আসতে চলেছে সাউথের দাপট, শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্যান ইন্ডিয়া সিনেমা ‘বিক্রান্ত রোনা’

এসএস রাজামৌলির ‘বাহুবলী’র অভূতপূর্ব সাফল্যের পর দক্ষিণী ছবি গোটা ভারতের বাজার দখল করেছে। একটার পর একটা ব্লকবাস্টার ছবি দিয়ে নজরকাড়া ব্যবসা করেছে বক্স অফিসে। এমনকি প্রশান্ত নীল পরিচালিত KGF Chapter 2 ভেঙেছে বহু ছবির রেকর্ড। এছাড়াও রাজামৌলি পরিচালিত আরেকটি ছবি ‘আর আর আর’ তো জায়গা করে নিয়েছে গোটা বিশ্বের সেরা ছবির তালিকায় দ্বিতীয় স্থানে।

আর এই ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনেও আসতে চলেছে বেশ কয়েকটি মেগা বাজেটের সাউথ সিনেমা। তার মধ্যে রয়েছে প্রমান ইন্ডিয়া ছবি ‘বিক্রান্ত রোনা’, ছবির মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন কন্নড় সুপারস্টার সুদীপ কিচ্চা।

প্রসঙ্গত অ্যাকশন-অ্যাডভেঞ্চারে সমৃদ্ধ এই ছবিটির পরিচালনা করেছেন অনুপ ভান্ডারী। পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নিরুপ ভান্ডারী এবং জ্যাকলিন ফার্নান্দেজকে। কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে মেগা বাজেটের এই ছবির ট্রেলার। যাতে দেখা গেছে অসাধারণ সব ভিএফএক্সের সাথে দূর্দান্তসব গ্যাজেটের ব্যবহার।

সবে মিলিয়ে ট্রেলার দেখে মা বোঝা যাচ্ছে তাতে বেশ ধামাকাদার হতে চলেছে ছবিটি। ছবির ভাষা যাতে বাধা হয়ে না দাঁড়ায় সেই কারণে হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম সহ একাধিক ভাষায় মুক্তি দেওয়ার কথা চিন্তাভাবনা করেছে নির্মাতারা।

প্রসঙ্গত ছবিটির হিন্দি ডাবিং এবং পরিবেশনার দায়িত্ব নিয়েছে বলিউডের দাবাং সলমন খানের প্রযোজনা সংস্থা সালমান খান ফিল্মস। ছবিটি যে নজরকাড়া ব্যবসা করবে সে বিষয়েও নিশ্চিত ভাইজান। জানিয়ে রাখি সুদীপ কিচ্চা অভিনীত এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৮ শে জুলাই। এবং এটিই হতে চলেছে অভিনেতার জীবনের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা।

খুব স্বাভাবিক ভাবেই এই ছবিটি থেকে বিশেষ লক্ষ্মীলাভের প্রত্যাশা রয়েছে সুদীপের। করোনা পরবর্তীকাল দক্ষিণী ছবিগুলি যেভাবে ভারতীয় দর্রশকদের বুঁদ করে রেখেছে তাতে করে ‘বিক্রান্ত রোনা’র ভালো ফলাফল করার বিশেষ স্কোপ রয়েছে বলেই মনে করছে সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা। তবে তা ‘আর আর আর’, ‘পুষ্পা’, ‘KGF-2’ এর রেকর্ড ছুঁতে পারে কি না তা তো সময়ই বলবে।

Related Articles

Back to top button