বিনোদনসেরা খবর

‘বয়স যেন তাদের হাতের পুতুল’, ৫০-এর কাছে এসেও এই ৫ বলিউড সুন্দরীর সৌন্দর্য যুবতীর মত

কেউ চল্লিশ তো কেউ বা আবার পঞ্চাশের গন্ডি পার করে দৌড় লাগিয়েছে ষাটের দিকে কিন্তু শরীর দেখলে তা বোঝার উপায় নেই। বয়সকে যেন নিজের হাতের মুঠোয় নিয়ে খেলছেন এনারা। কথা হচ্ছে সেই সব বলিউড তারকাদের নিয়ে যারা বয়সের নিয়ন্ত্রণে চলেনা বরং বয়স তাদের নিয়ন্ত্রণে চলে। কিন্তু কী এমন গোপন রহস্য যে বয়সের ছাপ ছুঁতেও পারেনা এই লাস্যময়ী সুন্দরীদের।

১) ঐশ্বর্য রায়:- সৌন্দর্যের লীলাভূমি বলা যায় গ্ল্যামার কুইন এই সুন্দরীকে। বিয়ে, সন্তান হওয়ার পরও আজও বিশ্বের সেরা সুন্দরী তালিকায় দাপটের সঙ্গে নিজের নাম অন্তর্ভুক্ত করে নেন বছরের ৪৮ এর ঐশ্বর্য রায়। নিজের কোমল ত্বকের যত্ন নেওয়ার পাশাপাশি ফিটনেসের দিকেও কড়া নজর দেন এই অভিনেত্রী। শোনা যায় নিজের ফিটনেস বজায় রাখতে শুধুমাত্র জিমের উপরই ভরসা করেননা তিনি। রোজ প্রকৃতির নিচে খোলা পরিবেশে হাঁটতে পছন্দ করেন এই পরমা সুন্দরী। এর সাথে সাথে তার খাদ্য তালিকায় রয়েছে মরশুমি ফল, সবজি এবং ড্রাই ফ্রুটস।

২) কারিশমা কাপুর:- বলিউডের ফিটনেস ফ্রিকদের কথা হচ্ছে আর তালিকায় কাপুর ফ্যামিলির কথা আসবে না তাই কখনো হয়! করিশমা কাপুরের নাম ছাড়া পুরো তালিকাটাই যেন অসম্পূর্ণ। কে বলবে যে, ৪৭ বছর বয়সী এই লাস্যময়ী দুই সন্তানের মা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, করিশমা নিজের জৌলুস ধরে রাখতে ব্যায়াম করার পাশাপাশি গ্লুটেন-ফ্রী ডায়েটও অনুসরণ করেন।

৩) মালাইকা আরোরা খান:- একথা তো আমরা সকলেই জানি জানি মালাইকা ফিটনেস সম্পর্কে কতটা সচেতন। মালাইকার কথায়, ত্বকের জেল্লা ধরে রাখার জন্য শরীর চর্চার পাশাপাশি খাওয়া দাওয়ার সম্পূর্ণ যত্ন নেওয়া উচিত। জানা যায় সন্ধ্যা ৭ টার পর তিনি আর কিছু খান না।

৪) শিল্পা শেঠি :- স্বাস্থ্য সচেতনতার দিক দিয়ে আজ শিল্পা বহু মানুষের অনুপ্রেরণা। যোগ ব্যায়াম আর সঠিক ডায়েটের সৌজন্যে শিল্পার বয়স যেন থমকে দাঁড়িয়ে আছে। কিন্তু আপনি কি জানেন নিজের লাবণ্য দিয়ে লাখো পুরুষের হুঁশ উড়িয়ে দেওয়া শিল্পার বয়স ৪৭ বছর। পঞ্চাশের দোরগড়ায় পৌঁছেও যে কোনো নবাগতাকে টক্কর দিতে পারে তার সৌন্দর্য। জানিয়ে রাখি নিজের সৌন্দর্য ধরে রাখতে তিনি যোগব্যায়াম করেন এবং স্বাস্থ্যকর ডায়েট ফলো করেন।

৫) রবিনা ট্যান্ডন:- আশির দশকে বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে রবিনা অন্যতম। তার গ্ল্যামারে ঘুম উড়েছে লাখো পুরুষের। তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি চার সন্তানের মা। একটি সাক্ষাৎকারে রবিনা জানিয়েছিলেন নিজেকে ফিট রাখার জন্য তিনি যোগ ব্যায়ামের পাশাপাশি সম্পূর্ণ বাড়ির খাবারের উপর ভরসা করেন। রবিনার কথায় আপনি জাঙ্কফুড থেকে মত বেশি দূরে থাকবেন আপনি তত বেশি ফিট এবং সৌন্দর্যের অধিকারী হবেন।

 

Related Articles

Back to top button