বিনোদনসেরা খবর

‘মিঠাই’, ‘গাঁটছড়া’র হাড্ডাহাড্ডি লড়াই চলছেই, অবশেষে জিতলো কে! রইল এই সপ্তাহের TRP তালিকা

বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকের টিআরপি জানার দিন। কোন ধারাবাহিক টিআরপি তালিকায় কত নম্বরে রয়েছে তা জানার মুখিয়ে থাকেন দর্শকরা। আইপিএল শেষ হতে না হতেই এক ধাক্কায় বেড়ে গেলো বাংলা ধারাবাহিকের টিআরপি। প্রসঙ্গত, গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কিন্তু গত সপ্তাহের টিআরপি রিপোর্টে দেখা গেছিলো ‘মিঠাই’কে পেছনে ফেলে এগিয়ে গেছে গাঁটছড়া। চলুন দেখে নিই এই সপ্তাহে কত নম্বর পেলো ধারাবাহিক গুলি।

গত সপ্তাহের ধারাবাহিকতা বজায় রেখে এবারও তালিকায় শির্ষস্থানে ‘গাঁটছড়া’। তবে নম্বর বেড়ে ৮.১ থেকে ৮.৪ হয়েছে। ঋদ্ধি-খড়িকে রেসে হারাতে না পারলেও জোর টক্কর দিচ্ছে মিঠাই রানির। ৮.২ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে মিঠাই। গত সপ্তাহের রেশ বজায় রেখে চলতি সপ্তাহতেও ‘ধূলোকণা’ রয়েছে তৃতীয় স্থানে। ধূলোকনার ঝুলিতে রয়েছে ৭.৯ পয়েন্ট।

অপরদিকে ৭.৫ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থান দখল করেছে জি বাংলার গৌরী এলো এবং পঞ্চম স্থানে রয়েছে আলতো ফড়িং। টিআরপির দৌড়ে ‘গৌরী এল’ ও ‘আলতা ফড়িং’ কিছুটা হলেও রে এগিয়ে এসেছে, তা তালিকা দেখলেই স্পষ্ট।এবার যৌথভাবে ষষ্ঠ স্থানে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ও ‘মন ফাগুন’ পেয়েছে ৬.৯। ৬.২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠে এসেছে অনুরাগের ছোঁয়া। অন্যদিকে ৫.২ পেয়ে অষ্টম স্থান দখল করল ‘আয় তবে সহচরী। নবম স্থানে জায়গা করে নিয়েছে উমা আর সাত্যকি-ঊর্মির প্রেমকাহিনী রয়েছে দশ নম্বর স্থানে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সম্প্রচারিত হতে শুরু করেছে রাহুল এবং রুকমার লালকুঠি। এই জুটির কেমিস্ট্রি দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা সৃষ্টি করলেও লালকুঠিতে সে প্রতিফলন খুব একটা দেখা যাচ্ছে না। রাহুল-রুকমার লালকুঠির এই সপ্তাহের সংগ্রহ মাত্র ৫.২। গত সপ্তাহের তুলনায় .১ বেশি হলেও আশানুরূপ ফল পায়নি ধারাবাহিকটি।

চলুন তাহলে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা-

* প্রথম- গাঁটছড়া (৮.৪)

* দ্বিতীয়- মিঠাই (৮.২)

* তৃতীয়- ধুলোকণা (৭.৯)

* চতুর্থ- গৌরী এলো (৭.৫)

* পঞ্চম- আলতা ফড়িং (৭.৪)

* ষষ্ঠ- মন ফাগুন (৬.৯)

* ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৯)

* সপ্তম- অনুরাগের ছোঁয়া (৬.২)

* অষ্টম- আয় তবে সহচরী (৫.৮)

* নবম- উমা (৫.৬)

* দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৫)

Related Articles

Back to top button