বিনোদনসেরা খবর

কিভাবে জমে উঠেছিল রণবীর-আলিয়ার প্রেম! রইল লাভ বার্ডসের অজানা প্রেম কাহিনী

বলিউডের গত বছর থেকে এই বছরের শুরুতে বেশ কিছু জনপ্রিয় কাপলের বিয়ে হয়ে গিয়েছে। আর বারবার বিয়ের কথা হলেও এখনো পর্যন্ত বিয়ে করে উঠতে পারেননি বলে বলিপাড়ার সবথেকে জনপ্রিয় জুটি রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)। গত এক বছর ধরে বারংবার তাদের বিয়ের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। একাধিক ডেট সামনে আসলেও কোনো ডেটেই বিয়ের পিঁড়িতে বসেননি এই জুটি।

তবে এবার শোনা যাচ্ছে, ২০২৩ সালে নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ও রণবীর। সূত্রের খবর বলিউডের অন্যান্য তারকাদের মতো কোন ডেস্টিনেশন ওয়েডিং করবেন না তারা। মুম্বাইতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে জমকালো বিবাহ আসর বসতে চলেছে। আসলে দুই পরিবারের সকল বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখেই মুম্বাইতে বিয়ের অনুষ্ঠান করতে চাইছেন রালিয়া জুটি। বড়দের সকলের আশীর্বাদ নিয়ে নিজেদের নতুন জীবন শুরু করতে চান আলিয়া।

তবে এতকিছুর মধ্যেও সম্প্রতি ফাঁস হয়েছে তাদের প্রেমের অজানা কাহিনী। সম্প্রতি নিজের প্রেমের গোপন কেচ্ছা কাহিনী ফাঁস করেছেন আলিয়া। ঠিক যেমন সিনেমার গল্পের মতোই এই জুটির প্রেম কাহিনী। আলিয়া জানিয়েছেন, মাত্র ১৪ বছর বয়সেই প্রথমবার পর্দাতে রণবীরকে প্রথম ছবি ‘সাওয়ারিয়া’ দেখে তার প্রেমে পড়েন আলিয়া ভাট। আর তখন থেকেই তাকে বিয়ে করার স্বপ্ন বিভোর হয়ে যান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবন নিয়ে অকপট হয়েছেন অভিনেত্রী। বর্তমানে তিনি তার প্রেমের জীবন নিয়ে যে সুখী রয়েছেন সে বিষয়ে জানিয়েছেন। কিন্তু তার বিয়ের প্রসঙ্গ উঠতেই তিনি একেবারে তিতিবিরক্ত হয়েছেন। তিনি তার রিলেশনশিপে খুব শান্তিতে রয়েছেন তাই বিয়ে যখন হবে সকলেই জানতে পারবেন বলে জানিয়ে দিয়েছেন। যদিও চলতি বছরে মুক্তি পেতে চলেছে এই জুটির বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রম্হাস্ত্র’।

২০১৮ সাল থেকে এই ছবির কাজ শুরু হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, এ ছবির কাজ থেকেই প্রেমে পড়ে যান তারা। আর এবার বিয়ের আগেই এই ছবি রিলিজ করতে চাইছেন এই তারকা জুটি থেকে ছবির নির্মাতারা।

Related Articles

Back to top button