বিনোদনসেরা খবর

ফের পর্দায় হাজির হবে ‘মিতিন মাসী’, নতুন রহস্যর সন্ধানে দর্শকদের মন জয় করবেন কোয়েল মল্লিক!

২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। সেই যে পথ চলা শুরু করেছেন তারপর একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের। ইন্ডাস্ট্রিতে বাবার দাপট থাকলেও সবসময় নিজের দমেই এগিয়ে যাওয়ার চেষ্টায় বিশ্বাসী ছিলেন তিনি। আজ আমরা বলছি টলি ডিভা কোয়েল মল্লিকের কথা।

এযাবৎ নিজের দীর্ঘ কেরিয়ারে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। দেব, জিৎ, পরমব্রত, আবীর, প্রসেনজিৎ এর মতো তাবড় তাবড় তারকাদের সাথে কাজ করেছেন কোয়েল। এমনকি অরুন্ধতী বা মিতিন মাসির মতো ছবিকে একাই উতরে দিয়েছেন বক্স অফিসে। টানা ১৮ বছর ধরে একপ্রকার রাজ করেছেন বলা চলে।

তবে ২০২১ সালের পর থেকে আচমকাই অন্তরালে চলে গিয়েছেন তিনি। বনি ছবির পর আর সেভাবে বড়ো পর্দায় নজর আসেননি তিনি। বিশেষ করে সুরিন্দর ফিল্মস আর শ্রী ভেঙ্কটেশ ফিল্মস আলাদা হয়ে যাওয়ার পর থেকে স্বামী নিশপাল সিংহের প্রযোজনাতেই ছবি করতেন। তারপর তো গত একবছর ধরে সেটাও বন্ধ।

তবে অভিনেত্রীর অনুরাগীরা কিন্তু তাকে ভোলেনি। অনেকে তো নেটপাড়ায় তার খোঁজ খবরও নিয়ে থাকে। স্বামী, সন্তান নিয়ে এখন বেজায় ব্যস্ত তিনি। তবে বড়ো পর্দায় না দেখা গেলেও OTT প্লাটফর্মের জন্য কাজ করে ফেলেছেন তিনি। কিন্তু এটুকুতেই খুশি নয় ভক্তরা। তারা চায় তাদের প্রিয় অভিনেত্রী আবার বড়ো পর্দায় ফিরুক।

তবে এবার বোধহয় সেই অপেক্ষার অবসান হলো বলে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই কোয়েল বড়ো পর্দায় ফিরতে চলেছেন। আর তাও আবার তার জনপ্রিয় ছবি ‘মিতিন মাসি’র হাত ধরে। সূত্রের খবর, পরিচালক অরিন্দম শীল, এসভিএফ এবং ক্যামেলিয়ার যৌথ প্রযোজনায় তৈরি হবে ছবিটি।

ছবি প্রসঙ্গে পরিচালক অরিন্দম শীল জানান, ‘বিষয়টি সত্যি”। আপাতত ছবির প্রস্তুতি নিচ্ছেন তিনি। যদিও এই বিষয়ে বেশি কিছু মন্তব্য করতে নারাজ অরিন্দম। তবে সূত্রের খবর চলতি মাসের ডিসেম্বর থেকেই কেরালায় শুরু হবে ছবির শুটিং। খবর প্রকাশ্যে আসার পর থেকেই বেজায় খুশি অনুরাগীরা।

Related Articles

Back to top button