বিনোদনসেরা খবর

“আনন্দলোক ইম্প্যাক্ট অ্যাওয়ার্ড” পেলেন কোয়েল মল্লিক, অনুরাগীদের ধন্যবাদ জানালেন অভিনেত্রী

টলিউডের অন্যতম মিষ্টি নায়িকা কোয়েল মল্লিক। ১৮ বছরের অভিনয় জীবনে বিতর্ক কখনও ছুঁতে পারেনি তাকে। বরাবরই ঝামেলা থেকে দূরে পরিবার পরিজনদের সাথে সময় কাটাতেই বেশি ভালোবাসেন তিনি।

বছর ৪০ এর এই নায়িকা আজও দর্শকদের প্রথম পছন্দ। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে হাতে পুরস্কার নিয়ে হাসি মুখে বসে পোজ দিচ্ছেন অভিনেত্রী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে তার ফেসবুক অ্যাকাউন্টের কমেন্ট বক্স। এছাড়াওসোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরও কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে পুরস্কারের মাধ্যমে সম্মানিত করা হচ্ছে তাকে।

পরনে গোল্ডেন কালারের শাড়ি, একহাত গালে ছুঁইয়ে অপর হাতে ধরে রয়েছেন ‘আনন্দলোক ইম্প্যাক্ট অ্যাওয়ার্ড’। “আনন্দলোক ইম্প্যাক্ট অ্যাওয়ার্ড” দিয়ে সম্মানিত করা হয়েছে তাকে। সদ্যই তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই ছবিটি পোস্ট করা হয়েছে। ছবিটি শেয়ার করে কোয়েল ক্যাপশনে লিখেছেন, “সেরা ট্রান্সফরমেশনের জন্য আনন্দলোক ইমপ্যাক্ট পুরস্কার পেয়ে আনন্দিত! এত বছর ধরে আমাকে আশির্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য আমার দর্শকদের অসংখ্য ধন্যবাদ। আপনাদের ছাড়া কিছুই সম্ভব ছিল না।” নিজের অনুরাগীদের কৃতজ্ঞতা জানাতে কখোনোই ভোলেননা তিনি।

কানে লম্বা ঝোলা দুল, হাতে ঘড়ি, গোল্ডেন কালারের শাড়ির সাথে খোলা চুলে এইদিন বেশ মোহময়ী লাগছিলো তাকে। তার হাতে “আনন্দলোক ইম্প্যাক্ট অ্যাওয়ার্ড” অনুরাগীরাও বেশ দেখে আপ্লুত হয়ে পড়েছেন।

Related Articles

Back to top button