বিনোদনসেরা খবর

‘নায়িকার চরিত্রে আর অভিনয় নয়!’ ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুললেন ‘কড়িখেলা’র অভিনেত্রী শ্রীপর্ণা

সিরিয়াল আর বাঙালি মধ্যেকার সমীকরণটা আজকের নয়। বহু পুরোনো দিনের সম্পর্ক এটি। রোজ নিজের প্রিয় নায়ক নায়িকাদের দেখতে দেখতে কখন যে তারা নিজেদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে ওঠে তার বোঝাই যায় না। এর মধ্যে কিছু কিছু ধারাবাহিক এমনও থাকে যা শেষ হয়ে যাওয়ার পরও তার রেশ থেকে যায় দর্শকদের মনে।

এমনই এক ধারাবাহিক ছিলো ‘কড়িখেলা’, আর পাঁচটা সাংসারিক কূটকাচালি থেকে একটু ভিন্ন স্বাদ পাওয়া যেতো এই ধারাবাহিকে। একবার বিয়ে হয়ে গেলেই মে মানুষের জীবন শেষ হ এ যায়না, তারা যে আবার নতুন করে স্বপ্ন দেখতে পারে তাই দেখিয়েছিলো এই ধারাবাহিকটি। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন টেলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়। এই ধারাবাহিক থেকেই ব্যাপক সুনাম অর্জন করেছিলেন অভিনেত্রী।

তবে ভিন্ন ঘরানার গল্প হলেও টিআরপির তালিকায় খুব বেশিদিন টিকে থাকতে পারেনি সিরিয়ালটি। আর ক্রমাগত পড়ন্ত টিআরপি দেখেই চ্যানেল কর্তৃপক্ষ ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেইমতো গত এপ্রিল মাসে বন্ধও করে দেওয়া হয় এটি। শ্রীপর্ণাকে আর দেখতে পাওয়া যাবেনা বলে বেশ মাঞ ভার হয়েই ছিলো অনুরাগীদের। আর তাই সবাইকে খুশি করতে খুব শীঘ্রই ফিরতে চলেছেন অভিনেত্রী।

তবে এবার আর কড়িখেলা নয়, কানাঘুষো শোনা যাচ্ছে খুব শীঘ্রই রং মিলান্তি নামে একটি ধারাবাহিকের হাত ধরে জি বাংলায় কামব্যাক করবেন তিনি। যদিও চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে এরকম কোনো প্রোজেক্টই আসছেনা তবে অভিনেত্রীর গলায় শোনা গেছে অন্য কিছু। শ্রীপর্ণা জানিয়েছেন তার পরবর্তী ধারাবাহিকে হয়তো আর মূখ্য চরিত্রে অভিনয় করবেন না তিনি।

তার মতে যখন কেউ নায়ক নায়িকার চরিত্রে অভিনয় করে তখন আর তার ব্যক্তিগত জীবন বলে কিছু থাকে না। আর তাই এবার বেছে নিয়েছেন অন্য ভূমিকা। এর সাথে তিনি এও জানান যে, এইমুহুর্তে নিজের সাথে সময় কাটাতেই বেশি ভালো লাগছে তার। অভিনয় ছাড়াও পড়াশোনাতেও মনোযোগ দিয়েছেন তিনি।

কথাপ্রসঙ্গে তিনি এও জানান যে, তার পুরোনো অভিজ্ঞতা বিশেষ ভালো নয়। একবার তাকে কিছু সংলাপ মুখস্থ করার জন্য নায়কের ঘরে বসে থাকতে বলা হয়েছিলো। তাতে রাজি না হওয়ায় বিস্তর ঝামেলা বাঁধে সেবার। ঝামেলা এতোটাই তুঙ্গে পৌঁছায় যে কাজ ছেড়ে দেওয়ার কথাও চিন্তা করেন তিনি। আর তাই এবার চেনা অভিনেতাদের সাথেই কাজ করতে চান শ্রীপর্ণা। পাশাপাশি এও জানা গেছে যে, নতুন ধারাবাহিকের কাজ শুরু হওয়ার আগেই সেপ্টেম্বর মাসের দিকে একবার ছুটি কাটাতে বাইরে যাওয়ারও প্ল্যান রয়েছে তার।

Related Articles

Back to top button