বিনোদনসেরা খবর

ঈদের নামে টাকা কামানোই মূল উদ্দেশ্য! শাহরুখ-সলমন-আমিরকে তীব্র কটাক্ষ KRK-র

প্রাক্তন বলিউড অভিনেতা এখন স্বঘোষিত ফিল্ম সমালোচক। কেআরকে নামেই বিশেষ পরিচিত তিনি, অবশ্য বিতর্কের অপর নাম কেআরকে বললেও অত্যুক্তি হবেনা। বলিউড ছবি থেকে শুরু করে বলিউড তারকা কাউকেই ছেড়ে কথা বলেননা তিনি। যদিও এসব নিয়ে তিনিও কম সমালোচিত হন না। এবারও তিন খানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ফ্যানেদের নিশানায় তিনি।

বেশ কয়দিন আগেই শাহরুখ,সলমন এবং আমির খানের উপর চড়াও হয়েছেন তিনি। বেশ ভালো রকমের অভিযোগ তুলেছেন সমালোচক। একেবারে ধর্মীয় জায়গায় আঘাত হেনেছেন। কেআরকে’র দাবি এই তিনজন শুধু নামেই মুসলমান। আসলে ইসলামের কোনোকিছুই পালন করেন না তারা। এমনকি ইসলামের পবিত্র ঈদও তাদের কাছে টাকা কামানোর রাস্তা।

গত সোমবারই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে টুইট করে তিনি লেখেন, ‘খান অভিনেতারা নামাজ পড়েন না, কিংবা মুসলিমদের হয়ে কথা বলেন না বলে আমার কোনও সমস্যা নেই। কিন্তু তাহলে ওনাদের ঈদের দিন ‘ভিক্ষা চাওয়া’ উচিত নয় এবং মুসলিমদের ওনাদের ছবি দেখার কথা বলা উচিত নয়। এটাই প্রমাণ যে ওনারা নিজেদের স্বার্থের জন্য গরিব মানুষদের বোকা বানাচ্ছে’।

তবে এখানেই থেমে নেই তিনি, খান ত্রয়ীর ফ্যানেদেরকেও তীব্র কটাক্ষে বিঁধে তিনি বলেন, ‘যারা খান অভিনেতাদের অনুরাগী, আমি এমন প্রত্যেক মুসলিম মানুষের কাছে আর্জি জানাচ্ছি, আমায় আনফলো করে দিন। খান অভিনেতারা নামাজ না পড়লেও, পুজো করতে কিন্তু ভোলেন না। তাঁরা মুসলিমদের হয়ে একটা কথাও বলেন না এত কিছুর পরেও যদি তোমরা ওনাদের অনুরাগী হও, তাহলে তোমরাও ভালো মানুষ নও’।

প্রসঙ্গত এটাই প্রথম নয়, হামেশাই বলিউড বাসিন্দাদের নিয়ে মন্তব্য করতে থাকেন তিনি। দিনয়েক আগেই রণবীর অভিনীত ‘শামশেরা’এবং আমির খানের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ঘৃণা ছড়ানোর চেষ্টা করেছিলেন তিনি। যদিও তার এইসব টুইটের প্রতিবাদে কোনো পালটা টুইট আসেনি বি টাউনের বাসিন্দাদের থেকে।

তবে শাহরুখ-সলমন-আমির তিন খানই এখন বেজায় ব্যস্ত তাদের আসন্ন ছবি নিয়ে। একদিকে শাহরুখ তেমন ব্যস্ত ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’ নিয়ে অপরদিকে আমিরের বহুল চর্চিত ছবি ‘লাল সিং চাড্ডা’ এখন খালি মুক্তির অপেক্ষায়। এছাড়াও তাকে বেশ কয়েকটি ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে বলে খবর। আর ভাইজানের হাতে রয়েছে ‘কভি ঈদ কভি দিওয়ালি’, ‘টাইগার ৩’, ‘কিক ২’ এবং ‘দ্য গডফাদার’এর রিমেক।

Related Articles

Back to top button