বিনোদনসেরা খবর

বিয়ের ৭ মাসের মধ্যেই বাচ্চার মা! আলিয়াকে নিয়ে ‘KRK’র নোংরা টুইট ঘিরে উত্তাল নেটপাড়া

সদ্যই মা হয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। গতকাল অর্থাৎ রবিবার দুপুর ১২.৪০ মিনিটে মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তান প্রসব করেন অভিনেত্রী। খবর প্রকাশ্যে আসা মাত্রই একপ্রকার উৎসবের মরশুম বি টাউনে। নতুন মাকে শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ লক্ষ অনুগামী। আর এই খুশির মরশুমেও নোংরামো ছড়ালেন কেআরকে।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল পরিবারে ছোট্ট পরীর আগমনের খবর সবার প্রথম জানান দেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি। তার কিছুক্ষণ পর অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই বিষয়ে। গতকালই সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেন আলিয়া। সেই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভিড়‌। আর এই লক্ষ্য লক্ষ্য শুভেচ্ছার ভিড়ে দেখা মিলল এক কটাক্ষের।

আর এই কটাক্ষটা এসেছে স্বঘোষিত ফিল্ম ক্রিটিক কমল রশিদ খান। এমনিতেই বলিউডের সাথে তার আদায় কাঁচকলায় সম্পর্ক। বলিউডের তুলোধুনো করতে দুবার ভাবেননা তিনি। এর আগে রণবীরের ছবি ‘শামশেরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’কে চরমভাবে কটাক্ষ করেন তিনি। ছেড়ে কথা বলেননি আলিয়ার ‘গঙ্গুবাঈ’কেও। গতকাল আবারও কটাক্ষ করলেন বি টাউনের নতুন মা’কে।

এইদিন যখন সবাই রণলিয়াকে মন খুলে শুভেচ্ছাবার্তা জানাতে ব্যস্ত তখন কেআরকে শুভেচ্ছা জানানোর ছলে খোঁচাও দিয়েছেন আলিয়াকে। এইদিন কেআরকে টুইট করে লেখেন, ‘রণবীর কাপুর ও আলিয়া ভাটকে শুভেচ্ছা, সাত মাসের মধ্যে এক সুন্দর কন্যা সন্তানের মা বাবা হওয়ার জন্য’। তার বক্তব্য দেখে কারো বুঝতে বাকি নেই যে তিনি কোনদিকে ইঙ্গিত করেছেন।

অবশ্য কেআরকে-র এই নোংরা ইঙ্গিতের জবাবও দিয়েছেন নেটিজনরা। তার বক্তব্যকে সমর্থন করা তো দূরের কথা উল্টে তাকেই তুলোধুনো করে দিলেন সোশ্যাল মিডিয়ায়। যদিও তিনি বিষয়টিকে চাপা দেওয়ার জন্য আবার একটি টুইট করে বলে, ‘বুঝতে পারছি না কেন কিছু বোকা মানুষ এখানে ভাষণ দিচ্ছে। লক্ষ লক্ষ বাচ্চা সময়ের আগে জন্ম নেয় এখন, এটা স্বাভাবিক’।

আসলে তার মন্তব্য যে ব্যাকফায়ার করে যাবে সেটা ভাবনাতেও আনতে পারেনি কেআরকে। প্রসঙ্গত উল্লেখ্য, গত এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া-রণবীর। বিয়ের পর মাত্র আড়াই মাসের মাথায় নিজের প্রেগন্যান্সির খবর শুনিয়েছিলেন অভিনেত্রী। আর ঠিক ৭ মাসের মধ্যেই তার কোলজুড়ে এল এক ফুটফুটে কন্যা সন্তান।

Related Articles

Back to top button