বিনোদনসেরা খবর

বক্স অফিসে চূড়ান্ত ভরাডুবির পর, এবার বড় সিদ্ধান্ত নিলেন আমির খান

দীর্ঘ প্রতিক্ষার পর ১১ অগাস্ট রক্ষা বন্ধন উপলক্ষ্যে মুক্তি পেয়েছিলো আমির খানের ‘লাল সিং চাড্ডা’। ছবির বিপুল আয় নিয়ে নানান জল্পনা কল্পনা তৈরি করা হলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। যেখানে আমিরের আর পাঁচটা ছবি সহজেই ১০০ কোটির ঘরে ঢুকে পড়ে, সেখানে লাল সিং চাড্ডা খরচের ৫০ শতাংশ তো দূরের কথা নির্মাণ খরচের ২৫ শতাংশ পেরিয়েছে কোনক্রমে। এবার ছবির এই ভরাডুবির পর আত্মত্যাগ করলেন আমির খান।

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী ধুঁকতে ধুঁকতে কোনরকমে ৬০ কোটি টাকা বক্স অফিস কালেকশন করতে পেরেছে লাল সিং চাড্ডা। আর তাই দেখে চোখে জল নির্মাতাদের, একেবারে ১২০ কোটি টাকা লস হয়েছে তাদের। আর তাই কদিন আগে শোনা গিয়েছিল যে, পারিশ্রমিক ফিরিয়ে দিতে পারেন আমির খান। ঠিক তেমনটাই হয়েছে।

নেটিজেনদের মতে আমির খান এই সিদ্ধান্তে হিরো সাজার চেষ্টা করলেও আসলে যে তার কারনেই ছবিটি এমন দুর্দান্ত ফ্লপ হয়েছে সেটা ভুলে যাচ্ছেন তিনি। বহু প্রতীক্ষিত এই ছবি যে বক্স অফিসে দূর্দান্ত হিট হবে সেরকমই আশা ছিল অনুরাগীদের, কিন্তু ছবি মুক্তি পাওয়ার পর যা হয়েছে তাই দেখে আপাতত মুখবন্ধ করে ছিলেন আমির অনুরাগীরা। কিন্তু আমিরের এই সিদ্ধান্ত বাইরে বেরিয়ে এসে আমিরের জয় গাঁথা তৈরি করেছে তারা।

এদিকে লাল সিং চাড্ডা নিয়ে অনেক তথ্য সামনে এসেছে। জানা যাচ্ছে যে, ছবির প্রচারের সময় ছবি নিয়ে এক অজানা কথা প্রকাশ্যে আনেন আমির খান। তিনি জানিয়েছিলেন যে, তার পুত্র জুনেইদ খান নাকি লস অ্যাঞ্জেলেস থেকে ফিরেই অডিশন দিয়েছিলেন ‘লাল সিং চাড্ডা’ এর মুখ্য চরিত্রের জন্য। আর সেই টেস্ট চোখেও পড়ে মিস্টার পারফেকশনিস্ট এর। ছেলেকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি।

আমির সাথে এও জানান যে, ছেলের অডিশন দেখে তার মনে হয়েছিল যে তিনি এবার আর চান্স পাবেন না। চরিত্রে অভিনয় সম্পর্কে বলেন ,‘’লাল’ চরিত্রটির জন্য যেমন নিষ্পাপ মুখ দরকার ছিল, ওর সঙ্গে একেবারে সঠিকভাবে মিলছে।’

তিনি ছেলের প্রশংসাতে আরো যোগ করেন, “যে অভিব্যক্তিটা আমাদের দরকার ছিল ‘লাল সিং’ চরিত্রটির জন্য, তা আমার মুখে ততটা ছিল না। কিন্তু জুনেইদের সঙ্গে কী অদ্ভূতভাবে মিল পাচ্ছিলাম আমরা। জুনেইদের পারফরম্যান্স অসাধারণ ছিল।’’ যদিও শেষ পর্যন্ত নির্মাতাদের অনুরোধে ছবিতে অভিনয় করতে রাজি হয়ে যান আমির খান। আর তারপরই হয় এই ভরাডুবি।

Related Articles

Back to top button