বিনোদনসেরা খবর

দীপিকা থেকে অনুষ্কা, বিখ্যাত স্পোর্টস ব্যক্তিত্বের চরিত্রে পর্দায় হাজির হবেন যে সব অভিনেত্রীরা

এইমুহুর্তে ক্রিকেট আমাদের দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। এর পাশাপাশি বলিউডের সাথেও ক্রিকেট দুনিয়ার সম্পর্ক দীর্ঘদিনের। তবে এযাবৎ বলিউডে ক্রিকেটার সহ আরও অনেক জনপ্রিয় স্পোর্টস পারসনের বায়োপিক তৈরি করা হয়েছে, যা বক্স অফিসে রীতিমত আগুন ধরিয়েছে। এই তালিকায় রয়েছে, এম.এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি, মেরি কম, এবং দঙ্গলের মতো ব্লকব্লাস্টার ছবিগুলি। একইসঙ্গে আগামী দিনে এমন বেশ কিছু ছবি মুক্তি পেতে চলেছে যেগুলি মূলত নারী কেন্দ্রিক এবং ক্রিড়া জগতের সাথে সম্পর্কিত। আজ এই প্রতিবেদনে এমন একগুচ্ছ অভিনেত্রীর সাথে পরিচয় করাবো আপনাদের যারা এই ছবিগুলিতে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন।

১. অনুষ্কা শর্মা

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী অনুষ্কা শর্মা ২০১৮ সাল থেকে নিজেকে রূপালী পর্দা থেকে দূরে রেখেছেন। তবে খুব শীঘ্রই তাকে আবার দেখা যাবে বড়ো পর্দায়। আসন্ন ছবি ‘চাকদা এক্সপ্রেস’ দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। এই ছবিতে  অনুষ্কা শর্মাকে ভারতের সবচেয়ে বিখ্যাত ফাস্ট মহিলা বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি এই ছবির সৌজন্যে বেশ চর্চায় রয়েছেন তিনি।

২.জাহ্নবী কাপুর

এই তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরেরও। জানিয়ে রাখি, জাহ্নবী কাপুরকে খুব শীঘ্রই করণ জোহর প্রোডাকশনের ছবি “মিস্টার অ্যান্ড মিসেস মাহি”-তে দেখা যাবে। এই ছবিতে জাহ্নবী কাপুরের বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে। মিডিয়া রিপোর্ট অনুসারে, এই ছবিটি প্রেক্ষাগৃহে ৭ অক্টোবর ২০২২-এ মুক্তি পেতে চলেছে। গত মাসেই এই ছবির শুটিং শুরু হয়েছে।

৩. রসিকা দুগ্গল

তালিকার পরবর্তী নাম মির্জাপুর খ্যাত অভিনেত্রী রসিকা দুগ্গাল। নিষ্ঠ শৈলজান ও ধবল শাহ পরিচালিত স্পাইক-এ দেখা যাবে রসিকা দুগ্গালকে। এই ছবিতে ভলিবল কোচের ভূমিকায় অভিনয় করছেন তিনি। উল্লেখ্য, ছবিতে তার চরিত্রটিকে নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে রসিকা দুগাল মুম্বাইতে ৩ মাস রীতিমত ভলিবল অনুশীলনও করেছেন।

৪.সাইয়ামি খের

ব্রীথ: ইনটু দ্য শ্যাডোস-এর পরে, সাইয়ামি খেরকে খুব শীঘ্রই একজন ক্রিকেটার হিসাবে চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে। মিডিয়া রিপোর্ট অনুসারে, বাল্কির ছবি ঘুমর’এ দেখা যাবে সাইয়ামি খের’কে এবং এই ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন অভিষেক বচ্চন। জানা গেছে ছবিতে একজন কোচের দায়িত্ব পালন করছেন অভিষেক।

৫. তাপসী পান্নু

টলি টু বলি সব জায়াগাতেই নিজের জাদু বিছিয়ে রেখেছেন এই অভিনেত্রী। খুব শীঘ্রই তাকে ভারতীয় মহিলা জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের বায়োপিকে দেখা যাবে। মিতালি রাজ যিনি বিশ্বের নারী ও মেয়েদের জন্য অনুপ্রেরণা, তার চরিত্রেই অভিনয় করবেন তাপসী। সব ঠিকঠাক থাকলে ১৫ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

৬. দীপিকা পাড়ুকোন

এইমুহুর্তে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সেরা হিসেবে বিবেচিত হন দীপিকা পাড়ুকোন। খুব শীঘ্রই তাকে বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর বায়োপিক-এ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। প্রসঙ্গত দীপিকা পাড়ুকোন নিজেও দুর্দান্ত অভিনেত্রী হওয়া পাশাপাশি একজন দক্ষ ব্যাডমিন্টন খেলোয়াড় এবং তার বাবাও একজন জাতীয় খেলোয়াড় ছিলেন।

Related Articles

Back to top button