বিনোদনসেরা খবর

বিয়ের আগে এই বাঙালী বলিউড নায়িকার প্রেমে মুগ্ধ ছিলেন মাধবন, প্রকাশ্যে করেছিলেন অভিনেত্রীর রূপের প্রশংসা

বলিউডের(Bollywood) জনপ্রিয় অভিনেতা আর মাধবন(R Madhavan)। বেশ কিছু সুন্দর সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তবে তার দীর্ঘদিনের ক্যারিয়ারে তাকে নিয়ে বিতর্ক বা গসিপ খুব একটা নেই বললেই চলে। তবে এই অভিনেতাও তার অভিনয় জীবনে এক বাঙালি অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন। কিন্তু সে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি।

আর এই নায়িকাকে ভালো লাগার কথা তিনি নিজেই প্রকাশ্যে স্বীকার করেন। এমনকি এটাও বলেন যে সেই অভিনেত্রী তার চোখে সব থেকে বেশি সুন্দরী। তাহলে এবার প্রশ্ন হল কে সেই অভিনেত্রী? তিনি হলেন বলিউডের হট অভিনেত্রী বিপাশা বসু।

‘জোড়ি ব্রেকার্স’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এই দুই তারকা। সেই সময় সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন যে যখনই কারোর সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি তৈরি করতে হয় তখন সে মানুষটির প্রতি আকৃষ্ট বোধ করা খুব স্বাভাবিক ঘটনা। তিনি বিপাশার প্রতি আকৃষ্ট ছিলেন। যদি দুজনের মধ্যে রসায়ন না থাকে তবে স্ক্রিনে সেই রোমান্স ফুটিয়ে তোলা বেশ মুশকিল হয়ে ওঠে। বিপাশার রূপের প্রশংসা করেন মাধবন।

সেই সময় অভিনেতার মুখে নিজের প্রশংসা শুনে খুশি হয়েছিলেন বিপাশা। তবে সেই প্রেমের সম্পর্ক পরিণতি পায়নি। মাঝপথে ভেঙে যায় তাদের সম্পর্ক। এরপরে অবশ্য ভালোবেসে বিয়ে করেন অভিনেতা। তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক বেশ ভালো। দেখতে দেখতে ২৩ বছরের বিবাহিত জীবন অতিক্রম করে ফেলেছেন এই জুটি।

আর তাই বিবাহ বার্ষিকী উপলক্ষে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘কি করে এমন হয় যে এখন তোমায় আগের থেকেও বেশি ভালোবাসি। শুভ বিবাহ বার্ষিকী আমার বউ।’ প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তি পেয়েছে মাধবনের পরিচালিত ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। এই ছবিতে তিনি প্রযোজক এবং পরিচালকের দায়িত্ব পালন করেছেন।

এমনকি অভিনয় করেছেন তিনি। এছাড়া ছবিতে বিশেষ কেমিও চরিত্র দেখা গিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খানকে। এছাড়া ক্যামিও চরিত্রে ছিলেন দক্ষিণ সুপারস্টার সুরিয়া। সারা বিশ্বজুড়ে হিন্দি, ইংরেজি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় এই ছটি ভাষায় ছবিটি মুক্তি পায়। বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও মাধবনের অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে।

 

Related Articles

Back to top button