বিনোদনসেরা খবর

বলিউড নয়, একলাফে সাউথে ডেবিউ করছেন মধুমিতা! দক্ষিণের সুপারস্টারের নায়িকা হচ্ছেন পর্দার ‘পাখি’!

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে পাখি চরিত্রের মাধ্যমে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। আর তাই এখনো দর্শকদের কাছে পাখি নামে পরিচিত তার। কথা হচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকে(Madhumita Sarcar) নিয়ে। বর্তমানে আর কোন ধারাবাহিকে দেখা যায় না তাকে। এর কারণ বড় পর্দায় একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। এর সাথে রয়েছে ওয়েব সিরিজের কাজ। এক কথায় টলিউডের ব্যস্ততম অভিনেত্রী তিনি।

‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা বেড়েছে। যদিও কুসুমদোলা ধারাবাহিকের পর সোজা বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান মধুমিতা। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এর সাথে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় তিনি। প্রায়শই তিনি নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। আর তার কোন পোস্ট ভাইরাল হতে সময় নেয় না। মুহূর্তের মধ্যেই ভক্তদের লাইক কমেন্টস এর বন্যা বয়ে যায়।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউডে নাকি ডেবিউ করতে চলেছেন তিনি। আর এবার আরও বড় খবর সামনে আসছে, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকা হিসেবে দেখা যেতে পারে মধুমিতাকে। যেখানে সাউথের সুপারস্টারের বিপরীতে নাকি কাজ করবেন তিনি। আর এইজন্য নতুন ভাষাও শিখছেন অভিনেত্রী। তবে এই বিষয় নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পর্দার পাখি। বরং তিনি ভক্তদের কাছে আরও বেশ কিছুটা সময় চেয়ে নিয়েছেন।

এই মুহূর্তে তার সামনে প্রচুর কাজ, মৈনাক ভৌমিকের ‘কুলের আচার’ ছবিতে খুব শীঘ্রই দেখা যাবে তাকে। যেখানে তিনি ছাড়াও রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় ও ইন্দ্রানী হালদার।

Related Articles

Back to top button