বিনোদনসেরা খবর

অভিনেতা নয়, এই পেশা বেছে নিতে চেয়েছিলেন শাহরুখ-সালমান! মন্তব্য মাধুরী দীক্ষিতের

বলিউডের(Bollywood) খানদের জনপ্রিয়তা সব সময় সব থেকে বেশি থাকে। বিশেষ করে শাহরুখ খান(Sharukh Khan) আর সালমান খানের(Salman Khan) জনপ্রিয়তা যেন সবসময় বহুল চর্চিত। তবে শুরু থেকেই কিন্তু জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাননি এই দুই অভিনেতা। জীবনে অনেক চড়াই উতরাই পেরিয়ে এই জায়গায় পৌঁছেছে বলিউডের দুই খান।

এই দুই অভিনেতার সঙ্গে বহু অভিনেত্রী কাজ করেছেন। ঠিক যেমন কাজ করেছেন বলিউডের সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার দুই সহ-অভিনেতা শাহরুখ ও সালমান খানকে নিয়ে কিছু তথ্য তিনি প্রকাশ্যে এনেছেন। অভিনেত্রী সাক্ষাৎকারে এদিনের জানিয়েছেন যে এই দুই সুপারস্টার অভিনেতা না হলে কি হতেন?

মাধুরী বলেছেন যে সালমান অভিনেতা না হলে তিনি গান গাইতেন অথবা বডিবিল্ডিং করতেন বা ছবি আঁকতেন। আবার অন্যদিকে শাহরুখ অভিনেতা না হলে একজন ব্যবসায়ী হতেন। মাধুরী এটাও বলেছেন সালমান এখনো গান করেন, এর সাথে বডিবিল্ডিং করতেও তাকে দেখা যায়।

আবার অন্যদিকে শাহরুখ অভিনেতার পাশাপাশি একজন সফল ব্যবসায়ী। উল্লেখ্য, শাহরুখ-সালমান এবং মাধুরী একসাথে ছবিতে অভিনয় করেছেন। শাহরুখ এবং সালমানের সঙ্গে বহু ছবিতে দেখা গিয়েছে মাধুরীকে। সম্প্রতি তিনি আবার বড় পর্দায় কামব্যাক করছেন। ওয়েব সিরিজ দ্য ফেম গেম দিয়ে বলিউডে ফিরছেন তিনি।

Related Articles

Back to top button