বিনোদনসেরা খবর

অক্ষয়-শাহরুখ-সালমানের চরিত্র কেমন? মুখ খুললেন বলিউডের ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তা একসময় অনেক বেশি ছিল। বহু বছর তিনি অভিনয় জগতে ছিলেন। কিন্তু এরপর অনেক বছর তাকে আবার বড় পর্দায় দেখতে পাওয়া যায় না। চলতি বছরে ‘দ্য ফেম গেম’ ওয়েবসিরিজের মাধ্যমে অভিনয়ে ফিরছেন মাধুরী। ১৯৯০ থেকে ২০০০ সাল পর্যন্ত বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী ছিলেন তিনি।

শাহরুখ-সালমান অক্ষয় সকলের সঙ্গে কাজ করেছেন তিনি। আর এই অভিনেতাদের সঙ্গে সুসম্পর্ক রয়েছে নায়িকার। বলিউডের ‘ধক ধক গার্ল’ মুম্বাইয়ের সংবাদমাধ্যমের সামনে সাক্ষাৎকারে এই অভিনেতাদেরকে নিয়ে মন্তব্য করেছেন। শাহরুখের প্রসঙ্গে মাধুরী বলেছেন, ‘শাহরুখ খুব সাহসী লোক। স্যুটে থাকলেও সারাক্ষণ জানতে চান, ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু অসুবিধে হচ্ছে না তো?ও খুব যত্নশীল।’

অক্ষয়কে নিয়ে বলতে গিয়ে মাধুরী জানান, ‘অক্ষয় বাস্তববাদী। ও সারাক্ষণ নিজেকে প্রমাণ করতে থাকে। আর শুটিং ফ্লোরে অক্ষয় খুব মজার চুটকি বলতো। ও তো পুরো জোকার।’ বলিউডের চুলবুল পান্ডের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেছেন মাধুরী। তিনি বলেন, ‘সালমান খুব চুপচাপ। কিন্তু ও ভীষণ দুষ্টু। নানা রকম দুষ্টুমি ওর মাথায় থাকে। একেবারে কেতাদুরস্ত মানুষ।’ গত ২৫ শে ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ‘দ্য ফেম গেম’। যেখানে অনামিকা আনন্দের চরিত্রে দেখা যাবে মাধুরীকে। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজ সেরা ১০ টি ওয়েব সিরিজের তালিকায় জায়গা করে নিয়েছে।

Related Articles

Back to top button