বিনোদনসেরা খবর

বলিউডকে করেছিলেন অপমান, সেই মহেশবাবু তেলেগু লিখতে পারেন না, বলতেও পারেন না!

ভারত বিভিন্ন ভাষাভাষীর দেশ। বিভিন্ন জায়গার মানুষেরা বিভিন্ন ভাষায় কথা বলে থাকেন। আর এই ভাষাগুলোর মধ্যে রয়েছে বিস্তর ফারাক। অনেকেই মনে করেন দক্ষিণ ভারত মানে সকলের সব ধরনের ভাষা সম্পর্কে জ্ঞান থাকবে। আসলে কিন্তু সেটা নয়, তামিল ভাষার সঙ্গে তেলেগু ভাষার মিল নেই। তেমনি কন্নড়, মালায়লাম ভাষায় কোন মিল নেই।

বর্তমানে দক্ষিণ ভাষার সিনেমা যেমন বেশ জনপ্রিয়তা পেয়েছে। ঠিক তেমনি জনপ্রিয়তা পেয়েছে দক্ষিণের সুপারস্টাররা। দক্ষিণের একজন জনপ্রিয় সুপারস্টার হলেন মহেশবাবু(Mahesh Babu), যিনি তামিল ভাষার মানুষ। কিন্তু বহু তেলেগু ছবিতে তিনি কাজ করেছেন। তবে আপনারা জানলে অবাক হবেন এই অভিনেতা তেলুগু পড়তে পারেন না, লিখতেও পারেন না।

তাহলে কিভাবে তিনি তেলুগু সিনেমাতে অভিনয় করেন? তিনি নাকি পরিচালকদের থেকে সংলাপ শুনে তারপর সেটা বলেন। এভাবেই তিনি গত ২২ বছর ধরে বিভিন্ন সিনেমায় অভিনয় করছেন। সম্প্রতি তাঁর মন্তব্য তোলপাড় করেছে গোটা দেশকে। তিনি বলেছিলেন যে বলিউড নাকি তার মতো তারকাকে পারিশ্রমিক দিতে পারবে না। বলিউডের তাকে সে অর্থ দেওয়ার মতো সামর্থ্য নেই।

এই নিয়ে দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচুর আলোচনা চলে। অনেকেই তাঁকে অহংকারী তকমা দিয়েছেন। অভিনেতার থেকে এহেন মন্তব্য আশা করতে পারেননি তাঁর অনুরাগীরা। তবে শোনা যায়, মহেশ নাকি তার অনুরাগীদের জন্য নিজের একটি বদঅভ্যাস ত্যাগ করেছিলেন। একসময় এই অভিনেতা খুব ধূমপান করতেন। আর সেটাই একেবারে অপছন্দ ছিল অনুরাগীদের। তাই তাদের কথা ভেবে সে স্বভাব ত্যাগ করেন মহেশ বাবু। সম্প্রতি তার ‘সরকারু ভারি পাতা’ ছবিটি বক্স অফিসে সফলতা লাভ করেছে।

Related Articles

Back to top button