অন্যান্যভিডিওসেরা খবর

সেকেন্ড হ্যান্ড সাইকেল কিনে পুজো করে প্রণাম, বাবা-ছেলের আনন্দের ভিডিও মন কাড়ছে নেটিজেনদের

পৃথিবীতে বিভিন্ন মানুষের বিভিন্ন রকমের শখ, ভালোলাগার জিনিস থাকে। কারোর কাছে বিরাট দামি গাড়ি, উপহার, বিলাসিতার জিনিসগুলো আনন্দের বিষয় হতে পারে। কেউ আবার অতি সামান্য জিনিসেই জীবনের আনন্দ খুঁজে পান। অনেকে আবার তুচ্ছ জিনিসের মধ্যেও আনন্দ খুঁজে নিতে পারে।

সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি খড়ের ছাউনি দেওয়া ভাঙাচোরা ঘর। তার সামনেই রয়েছে ভাঙাচোরা এক সাইকেল। সাইকেলটি যে পুরোনো সেটি দেখলেই বোঝা যাচ্ছে। তবে এর মধ্যেই রয়েছে এক আশ্চর্যের বিষয়।

পুরনো সাইকেলের মধ্যেই যে আনন্দ খুঁজে পেয়েছেন তা ফের একবার প্রমাণ করে দিল এই ভিডিও। আসলে ওই সাইকেলটিতে মালা পড়ানো হয়েছে। তারপর ওই ব্যক্তি ও তার ছেলে সেটিকে প্রণাম করলেন। নতুন গাড়ি কিনলে যেভাবে পুজো দেওয়া হয় ঠিক তেমনি এই ভাঙ্গা সাইকেল টিকে পুজো দিচ্ছেন তারা দুজনেই। সন্তানের পিতা খুশিতে আত্মহারা। ওই ছোট্ট খুদেকেও বেশ কয়েকবার আনন্দে লাফাতে ও দেখা গিয়েছে।

তারপর সেও সাইকেলটিকে প্রণাম করলো। এই ভিডিওটি শেয়ার করেছেন আইএএস আধিকারিক অবনীশ শরণ। তিনি আবার ক্যাপশনে লিখেছেন, ‘হতে পারে এটি একটি সেকেন্ড হ্যান্ড সাইকেল। কিন্তু ওদের আনন্দটা দেখুন। যা কোন অমূল্য দিয়ে মাপা যায় না। ওই আনন্দেই বুঝিয়ে দিচ্ছে যেন এটাই তাদের কাছে mercedes-benz।’ এই ভিডিও দেখে আপ্লুত হয়েছেন নেটিজেনরা। সকলেই পিতা-পুত্রের এই আনন্দকে কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Back to top button