বিনোদনসেরা খবর

‘কাঁচা বাদাম’ গেয়েই শিল্পী! ভুবন বাদ্যকরের মাতামাতি নিয়ে মুখ খুললেন গায়ক মনোময় ভট্টাচার্য

সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে রাতারাতি স্টার হয়ে গিয়েছেন বীরভূমের(Birbhum) বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর(Bhuban Badyakar)। তার ‘কাঁচা বাদাম’ গান এখন সারা বিশ্বে তুমুল ভাইরাল। তার গানের তালে কোমর দুলিয়েছেন বিশ্বের তাবড় তাবড় সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষরা। এই গানের দৌলতেই তিনি রীতিমতো জনপ্রিয় সংগীতশিল্পী হয়ে গিয়েছেন।

আর এখন একের পর এক নতুন গান রেকর্ড করছেন বাদাম কাকু। স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে স্ত্রীকে নিয়ে অংশগ্রহণ করেছেন তিনি। তবে তার জনপ্রিয়তা নিয়ে এবার প্রশ্ন তুলেছেন বিশিষ্ট গায়ক মনোময় ভট্টাচার্য(Manomay Bhattacharya)। এইসব গানকে অপসংস্কৃতি বলেই মনে করছেন তিনি।

এইসময় ডিজিটালের সঙ্গে সাক্ষাৎকারে সঙ্গীতশিল্পী বলেছেন যে কসমোপলিটান এর সময় এটা। এখন সোশ্যাল মিডিয়ায় মানুষ যা পাচ্ছে তাই শুনছে। তবে ভুবন বাদ্যকরের গান শোনার যেমন মানুষ রয়েছে ঠিক তেমনি মনোময় ভট্টাচার্যর গানের শ্রোতাও রয়েছে। যার থাকার সে ঠিকই থেকে যাবে।

তবে কাঁচা বাদামের মত গান করে তাকে শিল্পী তকমা দেওয়াতে কিছুটা হলেও হতাশ হয়েছেন গায়ক মনোময়। তিনি নিজেই পরামর্শ দিয়েছেন যে মানুষকে বেছে নিতে হবে কোনটা ভাল আর কোনটা খারাপ। আগেকার সময়ে সিডি রেকর্ড প্লেয়ার এর গান ভাইরাল হয়ে যেত। এখন সেখানে জায়গা নিয়েছে ইন্টারনেট।

তবে এখন একটা গান ভাইরাল হতে না হতেই আরেকটি নতুন গান চলে আসে এখন। তিনি ভুবন বাদ্যকরের গানের প্রসঙ্গে বলেছেন যে ভুবন বাদ‍্যকরের মতো শিল্পীরা রাতারাতি ভাইরাল হয়েছে ঠিকই। তবে ওসব গান মুহূর্তের জন‍্য ভাইরাল হয়‌। আজ আছে কাল অন্য কোন গান চলে আসবে। তবে তার মতে, সাধারণ মানুষ তাদের সঙ্গে সারা জীবন ছিল। আছে আর থাকবে।

Related Articles

Back to top button