বিনোদনসেরা খবর

মুম্বইতে বাংলার জয়জয়কার, বলিউডে যাচ্ছেন মিমি চক্রবর্তী, সঙ্গী হচ্ছেন এই অভিনেতা

বাংলা ইন্ডাস্ট্রির খ্যাতনামা নাম ‘মিমি চক্রবর্তী’। ছোট পর্দা দিয়ে যাত্রা শুরু করলেও এইমুহুর্তে টলি পাড়ায় তার জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি টলিউড ছেড়ে মায়ানগরীর উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন তিনি। খুব শীঘ্রই তাকে দেখা যাবে পোস্ত ছবির হিন্দি রিমেকে। শোনা যাচ্ছে এবার তার দেখা মিলবে হিন্দি ওয়েব সিরিজে।

সূত্রের খবর, অভিনেত্রীর বিপরীতে কাজ করবেন আলি ফাজল। এখনো পর্যন্ত সিরিজের নাম ধাম না জানা গেলেও কানাঘুষো খবর যে, কথাবার্তা কথাবার্তা মোটামুটি পাকা। তবে এর চেয়েও আরো একটা বড়ো খবর রয়েছে বাঙালির জন্য। মিমি এবং আলি বাদলকে তো দেখা যাবেই তার সাথে ঘোরাফেরা করছে বাংলা ইন্ডাস্ট্রিরই আরও একজন জনপ্রিয় নায়কের নাম।

বলা ভালো বাঙালির তরুণ প্রজন্মের ক্রাশ তিনি। পর্দায় হাজির হওয়া মাত্রই কত মেয়ের যে হার্টবিট বেড়ে যায় তার ইয়ত্তা নেই। এখন তো পরিচালনাতেও হাত পাকাতে শুরু করেছেন। তিনি আর কেউ নন, হ্যান্ডসাম হাঙ্ক অনির্বাণ চট্টোপাধ্যায়। ঘনিষ্ঠ সূত্রের খবর তার কাছেও গেছে প্রস্তাব, এখন শুধু সম্মতির অপেক্ষা।

তবে এই জল্পনা যদি সত্যি হয় তাহলে এটাই হবে মিমি-অনির্বাণের প্রথম বলিউড ওয়েব সিরিজ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গুলাব গ‌্যাং’, ‘মহালয়া’ খ‌্যাত বাঙালি পরিচালক সৌমিক সেনের পরিচালনাতেই আসছে এইই ওয়েব সিরিজ। যদিও এই বিষয়ে অভিনেতা-অভিনেত্রী কেউই মুখ খুলতে নারাজ।

রাইমা, পাওলি, স্বস্তিকার মতো বিশিষ্ট তারকারা ইতিমধ্যেই বলিউডে কাজ করেছেন। কাজ করেছেন মিমি নিজেও। এদিকে অভিনেতাদের মধ্যে যিশু, পরমব্রত, শাশ্বত-এর মতো অভিনেতাদের বলিউডে অভিষেক হয়ে গিয়েছে। অনির্বাণের ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিটিও এখন মুক্তির অপেক্ষায়। এবার যদি মিমির সাথে সাথে তিনিও ছবির জন্য রাজি হয়ে যান তাহলে তার বলিউড ওয়েব সিরিজেও হাতেখড়ি হয়ে যাবে।

এদিকে কানাঘুষো শোনা যাচ্ছে, টলি পাড়ার আরেক অভিনেত্রী নুসরাত জাহানও বি টাউনের উদ্দেশ্যে পাড়ি জমাতে প্রস্তত। তবে কোনো সিনেমা বা ওয়েব সিরিজে নয়, তাকে দেখা যেতে পারে অন্যতম বিতর্কিত শো ‘বিগ বস সিজন ১৬’তে। অপরদিকে তার ছায়াসঙ্গী যশ দাশগুপ্তও বলিউড ডেবিউ-এর জন্য তৈরি। বলিউডে পাড়ি দেওয়ার খবর রয়েছে আরেক অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীরও। অর্থাৎ সবে মিলিয়ে বাংলার একটা টুকরো উঠে গেছে বলিউডে।

Related Articles

Back to top button