বিনোদনসেরা খবর

এবার হিন্দি ওয়েব সিরিজেও হাতেখড়ি ‘মিমি’র, বিপরীতে থাকছেন টলিউডের জনপ্রিয় এই অভিনেতা

টলিউডের তারকাদের বলিউড যাত্রা বেড়েই চলেছে। বাংলা কাঁপানোর পর এবার নাকি খুব শীঘ্রই বি টাউনের উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছেন মিমি চক্রবর্তী। আর তাও আবার বড়ো তারকাদের সঙ্গে। সূত্রের খবর, ইতিমধ্যেই প্রোজেক্টের কথাবার্তা থেকে শুরু করে চুক্তিপত্রে সই অবধি করা হয়ে গেছে। আপাতত খবর পাওয়া গেছে জনপ্রিয় পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির সঙ্গে কাজ করবেন অভিনেত্রী।

তবে এবার কোনো ছবির হাত ধরে বলিউডে আসছেন না মিমি। অভিনেত্রীকে দেখা যাবে এক নতুন ওয়েব সিরিজে। সম্প্রতি এই প্রসঙ্গে নায়িকা জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি হিন্দি ওটিটিতে অভিনয় করতে চলেছি। খুব শীঘ্রই এই সিরিজের শুটিং শুরু হবে। আপাতত, এর থেকে বেশি কিছু বলতে চাই না। কারণ, চুক্তিপত্রে সই করা হয়েছে।’ তবে চমকে দেওয়ার মতো খবর হল, এই প্রোজেক্টে শুধু মিমি নয়, দেখা মিলবে আরো এক খ্যাতনামা টলি তারকার।

সূত্রের খবর, আসন্ন এই ওয়েব সিরিজে অভিনয় করবেন আমাদের প্রিয় ‘বুম্বা দা’ ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। চলতি বছরের শুরুর দিকে ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে প্রসেনজিৎ আর মিমিকে একসাথে দেখার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল। তাদের একসাথে কাজ করার বিষয়টা আন্দাজ করা গেলেও, সেটা যে সরাসরি বলিউডে হতে চলেছে এই বিষয়টা ধরতে পারেনি কেউ।

যদিও ঠিক কোন সিরিজে তাদের কাস্ট করা হবে এই খবর এখনও পাওয়া যায়নি তবে এই সিরিজে থাকবেন অদিতি রাও হায়দরিও। এছাড়া আরো একটি বলিউড ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। কানাঘুষো খবর, খুব শীঘ্রই শুরু হবে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘পোস্ত’ রিমেকের কাজ। হিন্দি ভার্সনে প্রয়াত কিংবদন্তি তারকা সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন পরেশ রাওয়াল। এদিকে যিশুর চরিত্রে দেখা মিলবে অমিত সাধের। আর মিমি নিজের অভিনয় করা চরিত্রই ফের ক্যামেরার সামনে তুলে ধরবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্যায় সহ টলিউডের বহু তারকাই হিন্দি ওয়েব সিরিজে কাজ করেছেন। বাংলার হার্ট থ্রব আবির চট্টোপাধ্যায়ও ওটিটিতে পা রেখেছেন ‘অবরোধ’ সিরিজের হাত ধরে। এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Related Articles

Back to top button