বিনোদনসেরা খবর

পরীক্ষায় নাকি ডাহা ফেল করেছিলেন মিমি! অভিনেত্রীর গোপন তথ্য ফাঁস করেন তাঁরই বন্ধু

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী এখন ‘মিনি’র (Mini) প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে বহুদিন আগেই তার এক গোপন তথ্য তার বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী(Tanusree Chakraborty) ফাঁস করেছিলেন। তনুশ্রী বলেছিলেন যে মিমি চক্রবর্তী নাকি এক বছর পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি! আর এই গোপন কথা তিনি শেয়ার করেছিলেন ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে।

তবে সত্যিই কি পরীক্ষায় ফেল করেছিলেন অভিনেত্রী? এই প্রশ্নের জবাবে মিমির উত্তর মোটেই না। বরং ছোটবেলা থেকেই পড়াশোনায় ভালো ছিলেন অভিনেত্রী। প্রতিবছর ভালো রেজাল্ট করে নতুন শ্রেণীতে উঠতেন মিমি। আসলে দুই বন্ধুর খুনসুটির মুহূর্ত ধরা পড়েছে এই বক্তব্যে।

ছোটবেলায় কেমন ছিলেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তরে মিমি নিজেই স্বীকার করেছিলেন যে তিনি খুব দুষ্টু ছিলেন। তিনি এতটাই দুষ্ট ছিলেন যে তার কারণে অন্যেরা মার খেতেন। তবে স্কুলের অন্যান্যদের সব সময় উপকার করতেন তিনি। কখনো কেউ বিপদে পড়লে তার কাছে ছুটে এসে তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন মিমি।

আর এই সহযোগিতার ভিত্তিতে পরোপকারের রাজনীতিতে পা রেখেছেন? এই প্রশ্নের উত্তরে তার দাবি অভিনেত্রী হওয়ার পরেও তিনি অনেককেই সাহায্য করেছেন। রাজনীতির মঞ্চে এসে সাধারণ মানুষের কাছে খুব সহজে পৌঁছে যাওয়া যায়। আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধ তিনি ফেলতে পারেননি বলেই রাজনীতিতে আসা।

Related Articles

Back to top button