বিনোদনসেরা খবর

পুরুষদের বেলা দোষ নেই, দোষ‌ খালি মেয়েদের! রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে প্রশ্ন তুললেন মিমি চক্রবর্তী

প্রচলিত ধ্যান ধারণা ভেঙে নতুন কিছু করার প্রবণতা তার হামেশাই। রণবীর সিং মানেই কিছু হটকে। আর তার এই মনোভাব বারংবার তাকে নিয়ে এসেছে খবরের শিরোনামে। সম্প্রতি লিঙ্গবৈষম্যকে বুড়ো আঙুল দেখিয়ে এমন ভাবে ধরা দিয়েছে যা রীতিমত আলোড়ন সৃষ্টি করেছে দেশজুড়ে।

গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে বলিউড সুপারস্টার রণবীর সিং-এর নগ্ন ছবি। শরীরে নেই একটা সুতোও, তুর্কিশ কার্পেটের উপর শুয়ে নিজের অঙ্গ দিয়েই ঢেকে রয়েছেন গোপনাঙ্গ। সম্প্রতি নিউ ইয়র্কের একটি ফ্যাশন ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্নরূপে ধরা দিলেন অভিনেতা।

খুব স্বাভাবিক ভাবেই এই ছবি দেখে মুখ হা হয়ে গেছে সকলের। কেউ বলেছে, ‘নান্দনিক ফটোশুট’ তো কেউ আবার বলেছে ‘সাহসী’ আবার কেউ তো বলেছে, ‘ স্ত্রী দীপিকা জানলে খবর আছে রণবীরের’। সম্প্রতি এ সমস্ত প্রতিক্রিয়া নিয়েই সরব হয়েছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী।

রণবীরের ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে ছবিগুলি। আর সেইদিন রাতেই অভিনেত্রী মিমি সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেন। নিজের ইনস্টা স্টোরিতে রণবীরের এই ছবি শেয়ার করে সাথে ক্যাপশনে জুড়েছেন, ‘ইন্টারনেট এই ছবির তলায় আগুন লিখতে ভেঙে পড়েছে। মনে প্রশ্ন জাগছে যদি এখানে একজন মহিলা থাকত, তাহলে কি পরিস্থিতি আলাদা হত? আপনারা কি একইভাবে প্রশংসা করতেন নাকি নোংরা মেয়ে বলতেন? আমরা সমান অধিকারের কথা বলি, মহিলাদের ক্ষমতায়নের কথা বলি, কিন্তু সেটা করি কি?’

প্রসঙ্গত, দিন কয়েক আগেই প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের আর ললিত মোদির সম্পর্কের কথা চাউর হতেই তাকে গোল্ড ডিগার থেকে শুরু করে নানা ধরনের কুরুচিপূর্ণ মন্তব্যে বিঁধেছেন নেট নাগরকিরা‌। তিনি যে টাকার জন্যই ললিত মোদির সঙ্গে প্রেম করছেন নেইজনরা তা একপ্রকার নিশ্চিত।

এছাড়াও টলি অভিনেত্রীর বিয়ে নিয়েও কম নিন্দা হয়না সোশ্যাল মিডিয়ায়। এমতাবস্থায় রণবীর সিং এর এই ভাইরাল ছবির ক্ষেত্রে বিপরীত প্রতিক্রিয়া দেখে মিমির এই বক্তব্যকে সমর্থন করছেন অনেকেই। অপরদিকে রণবীর নিজের এই ফটোশুট নিয়ে জানিয়েছেন যে, ক্যামেরার সামনে নগ্ন‌ হওয়া তার কাছে খুব বড়ো বিষয় নয়। কাজের জন্য নিজের আত্মাকে আগেই নগ্নরূপে মেলে ধরেছেন সকলের সামনে। কাজের খাতিরে নগ্ন হতে হলেও তার কিছুই যায় আসবেনা।

Related Articles

Back to top button